শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
আত্মমানবতার সেবায় স্বেচ্ছাসেবী সংগঠন ইচ্ছাপূরণ
কাগজ সংবাদ :
Published : Monday, 9 December, 2019 at 2:15 AM
আত্মমানবতার সেবায় স্বেচ্ছাসেবী সংগঠন ইচ্ছাপূরণইচ্ছাপূরণ স্বেচ্ছাসেবী সংগঠন।  একটি স্বপ্ন, একটি আশা। আর সেই স্বপ্ন নিয়েই উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে সংগঠন এর কার্যক্রম। স্বেচ্ছায় রক্তদান দিয়ে শুরু করা সংগঠনটি আজ বহুমুখী সেবা দিয়ে যাচ্ছে সমাজের পিছিয়ে থাকা জনগোষ্ঠীর উন্নয়ন এর স্বার্থে। সংগঠন এর একদল তরুণ-তরুণীদের অক্লান্ত পরিশ্রমের ফলে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে কার্যপরিধি। 

শহরের গন্ডি পেরিয়ে প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত পৌঁছে গেছে সংগঠন এর কার্যক্রম। ইচ্ছাপূরণ স্বেচ্ছাসেবী সংগঠন এর লক্ষ্য ও উদ্দেশ্য ছাত্র-ছাত্রীদের সৃজনশীল চিন্তা বৃদ্ধি এবং মননশীল বুদ্ধিবৃত্তিক কাজে আগ্রহী করে তোলা, স্বেচ্ছায় রক্তদান, ফুড ব্যাংকিং স্থাপন, সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাড়ানো, দুস্থ রোগীদের এম্বুলেন্স সেবা দান এবং অন্যান্য সাহায্য প্রভৃতি। 

হাসিবুর রহমান এর স্বচ্ছ নেতৃত্বের মাধ্যমে দূর্বার গতিতে এগিয়ে চলছে সংগঠন এর কার্যক্রম। অতি সম্প্রতি যশোর মুক্ত দিবস উপলক্ষে শহরের ১৫০ জন রিকশাওয়ালার জন্য শীতের সুরক্ষা সামগ্রী এবং মাস্ক বিতরণ এর যে ইভেন্ট টি আয়োজন করা হয় সেটি জনমনে ব্যাপক প্রভাব ফেলতে সক্ষম হয়েছে। 

চেয়ারম্যান সাদ ইমাম আরও জানিয়েছেন, অতিশীঘ্রই শীতার্ত অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হবে।   সেই সাথে সংগঠন এর পক্ষ থেকে দুস্থ রোগীদের জন্য এম্বুলেন্স সেবা প্রদান করার লক্ষ্য হাতে নেওয়া হয়েছে। সেই লক্ষে ইতোমধ্যে অর্থ সংগ্রহের কাজ চলছে। প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে সবার জন্য সুন্দর জীবনের সন্ধানে এগিয়ে চলছে এই স্বেচ্ছাসেবী সংগঠন। 

সংগঠনটি যশোর থেকে সারাদেশব্যাপি ছড়িয়ে দেওয়া এবং সুষ্ঠভাবে কার্যপরিচালনা করার উদ্দেশ্যে সরকারি অনুমোদন পাওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ আশা করছেন সংগঠন এর সভাপতি এবং অন্যান্য সদসবৃন্দ। এছাড়াও সমাজের সর্বস্তরের মানুষের কাছে মানবসেবায় এগিয়ে আসার এবং সংগঠন এর পাশে থাকার আহবান জানিয়েছেন সংগঠনের সন্মানিত চেয়ারম্যান সাদ ইমাম  ও  সদস্যবৃন্দ। সবার জন্য সুন্দর জীবনের সন্ধানে এই প্রত্যাশা এবং দৃঢ় প্রত্যয় নিয়ে দূর্বার গতিতে এগিয়ে চলছে ''ইচ্ছাপূরণ স্বেচ্ছাসেবী সংগঠন





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft