শুক্রবার, ০৭ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
লালপুরে হঠাৎ দলছুট ‘হুনুমান’ লোকালয়ে
মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর জেলা প্রতিনিধি :
Published : Sunday, 8 December, 2019 at 5:52 PM
লালপুরে হঠাৎ দলছুট ‘হুনুমান’ লোকালয়েনাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া বাজারে হঠাৎ দেখা মেলে দলছুট মুখপোড়া এই হুনুমানটির। হুনুমানটি একবার দেখতে ভীড় জমায় এলাকার উৎসুক জনতা।  
জানাগেছে, দলছুট হয়ে এই হুনুমাটি গত ৩দিন ধরে উপজেলার ওয়ালিয়া ইউপির বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছে।  হনুমানটি যেখানে যাচ্ছে সেখানেই হুনুমান দেখতে কৌতূহলী এলাকাবাসী ভিড় করছেন।
শনিবার (০৭ ডিসেম্বর) দুপুর ১টার দিকে ওয়ালিয়া বাজারের বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত বাংলালিংক টাওয়ারে এই মুখপোড়া হুনুমান টিকে সর্বশেষ দেখা যায়। এ সময় স্থানীয় লোকজন হুনুমান দেখার জন্য ভীড় জমায়। ভীড় বেড়ে গেলে জনগনের উৎপাত থেকে বাঁচতে হুনুমান টাওয়ার থেকে নেমে আশ্রয় নিতে অন্যত্র পালিয়ে যায়। তবে প্রাণীটি কীভাবে এবং  কোথা থেকে এখানে এসেছে, তা কেউ জানে না।
এসময় চনচল, মোস্তফাসহ একাধিক উৎসুক জনতা জানান, ‘গত ৩দিন ধরে ফুলবাড়ি ও ওয়ালিয়ার বিভিন্ন এলাকায় মুখপোড়া এই হুনুমান কে দেখা যায়। একপর্যায়ে হুনুমানটি বড়াইগ্রামের দিকে চলে যায়। পরে আর ওয়ালিয়াতে দেখা যায়নি।’
এব্যাপারে ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান মাস্টার বলেন,‘লোকমুখে হুনুমান আসার কথা শুনেছি, তবে এখন আর হুনুমাটিকে দেখা যাচ্ছেনা।’



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft