রবিবার, ০৭ জুন, ২০২০
সারাদেশ
বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিক
বরিশাল সংবাদদাতা :
Published : Sunday, 8 December, 2019 at 5:37 PM
বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিকবরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক পদে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নির্বাচিত হয়েছেন।
রোববার বিকেলে বরিশাল ক্লাবে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে তাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
এর আগে অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাদিক আব্দুল্লাহ যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।
দলীয় সূত্রে জানা গেছে, সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত করা হয়। এরপর পূর্বের কমিটির সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল তার সভাপতির পদ প্রত্যাহার করে নেন। পরে কাউন্সিলরদের প্রস্তাবের মাধ্যমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সাদিক আব্দুল্লাহর নাম এককভাবে প্রস্তাব করা হয়। পরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।
মহানগরের ত্রিবার্ষিক সম্মেলন হলেও সকাল থেকে বিভাগের ৬ জেলা থেকে হাজার হাজার নেতাকর্মী যোগ দেয়ায় এক পর্যায়ে সমাবেশে পরিণত হয়। পুরো সমাবেশে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করে আইন শৃঙ্খলা বাহিনী। সম্মেলন উপলক্ষ্যে পুরো বরিশাল নগরী সাজানো হয় নবরূপে।
উল্লেখ্য, সর্বশেষ বরিশাল মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২০১২ সালের ২৭ ডিসেম্বর। ওই সম্মেলনে মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে শওকত হোসেন হিরণ এবং সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট আফজালুল করিম নির্বাচিত হয়েছিলেন।
পরে শওকত হোসেন হিরণ মারা গেলে ২০১৬ সালে ২০ অক্টোবর মহানগর আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। ওই কমিটিতে অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালকে সভাপতি, অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেনকে সাধারণ সম্পাদক এবং সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে যুগ্ম সম্পাদক করা হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft