শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
সারাদেশ
হঠাৎ রোহিঙ্গা ক্যাম্পে ‘গোলাগুলি’ নিহত ১
কক্সবাজার সংবাদদাতা :
Published : Sunday, 8 December, 2019 at 3:16 PM
হঠাৎ রোহিঙ্গা ক্যাম্পে ‘গোলাগুলি’ নিহত ১মধ্যরাতে হঠাৎ করে টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে ডাকাত দলের হামলা এবং এলোপাতাড়ি গুলিবর্ষণে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে এক কিশোরসহ দুই রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছেন।
শনিবার দিনগত রাত পৌনে ৯টার দিকে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকে হামলার এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুই রোহিঙ্গা হচ্ছেন এ ব্লকেরই ৬২৭ নং শেডের বাসিন্দা হাফেজ আহমদের ছেলে মো. রশিদ ওরফে ফয়সাল (১৩) এবং ৬৭৭ নং শেডের বাসিন্দা মৃত ছৈয়দ হোছন প্রকাশ লাল বুইজ্জার ছেলে শামসুল আমিন (৩২)।
‘গোলাগুলি’ থেমে যাওয়ার পর আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে মৃত অবস্থায় পান। আর মো. রশিদ ও শামসুলকে আহতাবস্থায় উদ্ধার করে ক্যাম্পের গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে রেফার করা হয়।
নিহত ব্যক্তির তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি। তবে ক্যাম্পের বাসিন্দারা ধারণা করছেন, তিনি ডাকাত দলের সদস্য হতে পারেন। নিজেদের গুলিতে নিহত হয়ে থাকতে পারেন।
এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রাকিবুল হাসান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft