মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
আজ তালা উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
ষ্টাফ রিপোর্টার :
Published : Sunday, 8 December, 2019 at 6:20 AM
আজ তালা উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনআজ ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে তালা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে উৎসবের আমেজ দলীয় নেতাকর্মীদের মাঝে সার্বজনীন রুপ নিয়েছে। কাউন্সিলরদের ভোটের মাধ্যমে  নতুন নেতৃত্বের আশায় তৃণমূল নেতা-কর্মীরা আলোচনা-সমালোচনায় মেতে উঠেছে। সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ পেতে ইতিমধ্যে সম্ভাব্য প্রার্থীরা কাউন্সিলরসহ নেতা-কর্মীদের সাথে যোগাযোগ বাড়িয়ে দিয়েছেন। তবে তৃণমূল নেতাকর্মীরা কাউন্সিল ভোটে উপজেলার নেতৃত্ব চাইলেও কেন্দ্রীয় সিদ্ধান্তে সিলেকশনের কমিটি ঘোষনার বিষয়টি উড়িয়ে দিচ্ছেন না।
এবার নতুন নেতৃত্বে সাধারণ সম্পাদক পদের প্রার্থী তালা উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক, জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন। তিনি ইতিমধ্যে উপজেলার ১২ টি ইউনিয়নের তৃণমূল নেতা-কর্মীদের মাঝে শক্ত অবস্থান তৈরী করে নিয়েছেন। সাংবাদিক মীর জাকির হোসেনের সাথে আলাপকালে তিনি জানান, প্রধানমন্ত্রীর দুর্নীতি বিরোধী অভিযানকে বেগবান ও তৃণমূল সংগঠনকে শক্তিশালী করার প্রত্যয়ে তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব নিতে চান তিনি। এক সাক্ষাতকারে তিনি বলেন, বঙ্গবন্ধুর আর্দশেকে বুকে ধারন করে ১৯৯০ (এরশাদ বিরোধী আন্দোলন) থেকে আওয়ামী ছাত্র রাজনীতে প্রবেশ করি। এর পর দীর্ঘ প্রায় ২৫ বছর সুনামের সাথে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব সহ শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ এবং বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার’র উপজেলা সভাপতির দায়িত্ব পালন করে আসছি। তিনি বলেন, সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন, যেমন বাংলাদেশ মানবাধিকার কমিশন, উপজেলা ক্রীড়া সংস্থা, তালা বাজার বনিক সমিতির দু-বার নির্বাচিত সভাপতির দায়িত্ব পালন করি।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ১৯৯১ থেকে ১৯৯৫ পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের তালা সরকারী কলেজ শাখার সভাপতি, ১৯৯৬ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত ২ বার তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত, ২০০৪ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত দু-বার উপজেলা যুবলীগের সভাপতির নির্বাচিত হয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি।
আগামী ৮ ডিসেম্বর তালা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে মীর জাকির হোসেন সকলের দোয়া প্রার্থনা করেছেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft