শনিবার, ৩০ মে, ২০২০
জাতীয়
সরকার শেষ সময়ে লুটেপুটে খাচ্ছে : সে‌লিমা রহমান
কাগজ ডেস্ক :
Published : Saturday, 7 December, 2019 at 7:19 PM
সরকার শেষ সময়ে লুটেপুটে খাচ্ছে : সে‌লিমা রহমানবিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, বর্তমান সরকার জানে তাদের সময় শেষ হয়ে এসেছে। তাদের পায়ের তলায় মাটি নেই। এ কারণে তারা দেশটা লুটেপুটে খাচ্ছে।
তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সিন্ডিকেট করে জনগণের বুকে পা রেখে দুই হাতে লুটপাট করে খাচ্ছে। এর থেকে বেরিয়ে আসতে হলে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে।
শনিবার (৭ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে জিয়া শিশু-কিশোর মেলার উদ্যোগে মরহুম সাদেক হোসেন খোকার স্মরণ সভায় তিনি এ কথা বলেন।
সেলিমা রহমান বলেন, কোর্ট যখন বেগম খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট চেয়েছেন, তার প্রেক্ষিতে প্রধানমন্ত্রী যে ভাষায় কথা বলেছেন তাতে জনগণ হতভম্ব। দেশের প্রধানমন্ত্রী হিসেবে এভাবে তার কথা বলা শোভা পায় না। বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর কথা বলার ভাষায় প্রমাণ করে, খালেদা জিয়ার মেডিকেলের সত্য রিপোর্টটা যেন আদালতে পেশ না করে। এক ধরনের থ্রেড তিনি দিয়েছেন ডাক্তারদের এবং বিচারপতিদের।
তিনি বলেন, দেশের সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি পেয়েছে। নিত্যপণ্য মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। দেশে গণতন্ত্র নাই। গুম খুন হত্যা চলছেই। এগুলোর সঠিক কোনো তদন্ত হয় না। এর কারণ হলো দেশে জনগণের সরকার নাই। জনগণের সরকার থাকলে এগুলো হতো না।
তিনি আরো বলেন, ১৯৭১ থেকে ৭৫ সাল পর্যন্ত দেশে গুম খুন ধর্ষণ হত্যা যেভাবে হয়েছিল বর্তমানেও সেই চিত্র ফুটে উঠেছে। এ নিয়ে এই সরকারের কোন ভ্রুক্ষেপ নাই।
বিএনপি এই নেত্রী বলেন, এই সরকার সব দিকেই ব্যর্থ। রোহিঙ্গারা এসে অবস্থান নি‌য়ে‌ছে। অন্যদিকে ভারত অবৈধভাবে বাংলাদেশে জনগণকে পুশিং করছে। অন্যদিকে বঙ্গোপসাগরের জরসীমা দখল হয়ে যাচ্ছে। তা নিয়ে এই সরকারের কোন মাথা ব্যাথা নেই। এর কারণ হলো এই সরকার দেশের জনগণকে ভালো চায়না। দেশের স্বাধীনতা রক্ষা করতে চায় না। তারা শুধু এদেশের ক্ষমতাটা কেই দখল করে রাখতে চায়।
এ সময় নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার আহ্বান জানান তিনি।
আয়োজক সংগঠনের সভাপতি জাহাঙ্গীর শিকদারের সভাপতিত্বে স্মরণ সভায় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, কৃষক দ‌লের সদস্য লায়ন মিয়া মো. আনোয়ারসহ অনেকে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramer[email protected], [email protected]
Design and Developed by i2soft