বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
জাতীয়
বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে দেশ : নাসিম
কাগজ ডেস্ক :
Published : Saturday, 7 December, 2019 at 8:19 PM
বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে দেশ : নাসিমজিয়াউর রহমান জাতীয় চারনেতা হত্যার পরিকল্পনাকারী উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, দেশকে রাজনীতি শুন্য করতে জিয়াউর রহমান জাতীয় চারনেতাকে হত্যার পরিকল্পনা করেছিলেন। জিয়া মূল খলনায়ক। তদন্ত কমিশন গঠন করে জিয়াউর রহমানের বিচার করতে হবে। না হলে দেশের ইতিহাস অসম্পূর্ণ থাকবে।
শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, খন্দকার মোস্তাক বেঈমানী করেছে, জাতীয় চারনেতা বঙ্গবন্ধুর রক্তের সাথে বেইমানী করেননি বলেই নির্মম হত্যার শিকার হয়েছেন। আজও সেই চক্রান্তকারী তাদের চক্রান্ত অব্যাহত রেখেছে। তিনি সকল চক্রান্ত রুখে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে দেশ। অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ। আওয়ামী লীগ মানুষের মন জয় করে ক্ষমতায় এসেছে। বগুড়াকে আওয়ামী লীগের দূর্গে পরিণত করতে তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, বিশেষ অতিথি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নৌ পরিবহণ মন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি।
এছাড়া জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনির সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন- রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মেরিনা জাহান কবিতা, বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমান, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন প্রমুখ।
সম্মেলনে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনু। শোক প্রস্তাব পাঠ করেন- দপ্তর সম্পাদক জাকির হোসেন নবাব। এ সময় বক্তব্য রাখেন- আমিনুল ইসলাম ডাবলু, নাইমুর রাজ্জাক তিতাস, লাইজিন আরা লীনা।
সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে বেলা সাড়ে ৩টায় জেলা কমিটির সভাপতি হিসেবে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, সহ-সভাপতি জামান নিকেতা, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, সাগর কুমার রায়, আসাদুর রহমান দুলু ও অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে প্রয়াত আ.লীগ সভাপতি মমতাজ উদ্দিনের ছেলে চেম্বার সভাপতি মাসুদুর রহমান মিলনের নাম ঘোষণা করেন মোহাম্মদ নাসিম।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft