শনিবার, ১১ জুলাই, ২০২০
জাতীয়
প্লেন-জাহাজের পেঁয়াজ গেলো কোথায়, প্রশ্ন মান্নার
কাগজ ডেস্ক :
Published : Friday, 6 December, 2019 at 8:35 PM
প্লেন-জাহাজের পেঁয়াজ গেলো কোথায়, প্রশ্ন মান্নারনাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, প্লেনে-জাহাজে এতো পেঁয়াজ আসলো, সেগুলো গেলো কোথায়? এতে পেঁয়াজের দাম কমলো না কেনো? শুক্রবার (৬ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি এ প্রশ্ন তুলেন।
মাহমুদুর রহমান মান্না বলেন, বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। এ সরকারকে মানুষ ভোট দেয়নি। জোর করে ক্ষমতায় এসেছে। এজন্য কোনো কাজও ঠিকমতো করতে পারে না। শীতকালীন সব সবজির দামও বেড়েছে। এদিকে সরকার বিদ্যুতের দাম বাড়ানোর পাঁয়তারা করছে। গণশুনানিতে বিদ্যুতের দাম বাড়ানোর পক্ষে কেউ ছিলেন না তারপরও নাকি তারা বাড়াবে।
মুক্তিযোদ্ধার আকাঙ্ক্ষার সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হচ্ছে দাবি করে তিনি বলেন, এটি বিজয়ের মাস, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে সারা দেশে উৎসব করে বেড়াচ্ছে। আর মধ্যপ্রাচ্যে আমাদের মা-বোনেরা নির্যাতিত হচ্ছেন। ধর্ষিত হয়ে শেষ পর্যন্ত তারা মারা যাচ্ছে। এসব সরকার ও তাদের মন্ত্রীদের নজর কাড়ছে না। তারা এটাকে বড় কোনও ঘটনাই মনে করছে না। মধ্যপ্রাচ্যের নারীদের মৃত্যুতে তারা এখন পর্যন্ত কোনও প্রতিবাদ করেনি। এতে দেশের ইজ্জত চলে যায়।
খালেদা জিয়ার জামিন আবেদন শুনানির বিষয়ে নাগরিক ঐক্যের আহ্বায়ক বলেন, আপিল বিভাগ খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট দেওয়ার জন্য সময় বেঁধে দেন। তারপরও তারা রিপোর্ট জমা দিতে ব্যর্থ হলো। তখন আদালত বলতে পারতো, আগামী ২৪ ঘণ্টার মধ্যে যেন রিপোর্ট জমা দেওয়া হয়। কিন্তু আদালত সেটা না করে আগামী ১২ ডিসেম্বর শুনানির জন্য দিন ধার্য করেছেন।
তিনি আরও বলেন, ১৩ তারিখ থেকে আদালত বন্ধ হয়ে যাবে। সময় আসছে, দিন আসছে, মানুষ মাঠে নামবে। জোর করে হলেও সব অধিকার আদায় করে নেবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft