বুধবার, ১২ আগস্ট, ২০২০
আন্তর্জাতিক সংবাদ
সংসদে সময়মতো পৌঁছাতে মন্ত্রীর দৌড়, ছবি ভাইরাল
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Thursday, 5 December, 2019 at 7:58 PM
সংসদে সময়মতো পৌঁছাতে মন্ত্রীর দৌড়, ছবি ভাইরালসময় পাল্টায়, জীবন বদলে যায়, মানুষের অবস্থারও পরিবর্তন ঘটে। গাড়ি থেকে নেমেই পড়িমড়ি করে দৌড় দিলেন মন্ত্রী। আর তা দেখে আশেপাশের সবাই বিস্মিত। কারণ বেসরকারি অফিসের কর্মীদের ক্ষেত্রে মাঝে মাঝে এমন দৃশ্য চোখে পড়লেও সরকারি অফিসে তো সাধারণত এমনটা হয় না। বুধবার (৪ ডিসেম্বর) ভারতের লোকসভা চত্বরে এমন দৃশ্যেরই দেখা মিলল। আর দৌড় দেওয়া ব্যক্তিটি হলেন দেশটির রেলমন্ত্রী পীযূষ গোয়েল।
ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার সকালে মন্ত্রিসভার বৈঠক ডাকা হয়েছিল। ওই বৈঠকে কেন্দ্রীয় মন্ত্রীরা আমন্ত্রিত ছিলেন। সেখানে রেলমন্ত্রী পীযূষ গোয়েলও উপস্থিত ছিলেন। আবার বেলা ১১টায় লোকসভার অধিবেশনে প্রশ্নোত্তর পর্বও ছিল। সেখানে সাংসদদের রেল মন্ত্রণালয় সংক্রান্ত প্রশ্নের উত্তর দিতে হবে পীযূষ গোয়েলকে।
কিন্তু মন্ত্রিসভার বৈঠক নির্ধারিত সময়ের অনেক পরে শেষ হয়। তাই দেরি করে ফেলেন পীযূষ। আবার এদিকে প্রশ্নোত্তর পর্বের উত্তরও তাকেই দিতে হবে। সে কারণে সংসদ চত্বরে নেমেই দৌড় দেন এই মন্ত্রী। আর মন্ত্রীর এ দৌড়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে আসতেই ভাইরাল হয়ে যায়।
দেশটির গুজরাটের বিজেপি সাংসদ প্রভু বসাবা সেই ছবি দিয়ে টুইট করেন, প্রশ্নোত্তর পর্বে দেরি যাতে না হয়, সেজন্য নতুন ভারতের প্রাণবন্ত রেলমন্ত্রী মন্ত্রিসভার বৈঠকের পর দৌড়ে সংসদে ঢুকলেন।
রেলমন্ত্রীর দৌড়ের প্রশংসা ও সমালোচনা দুই-ই হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বিজেপি সাংসদ রবি কিসান টুইটে লেখেন, আপনাকে সেলাম। কেউ আবার লিখেছেন, ওনার কাজের ধরন, দায়বদ্ধতা, সময়ানুবর্তিতা প্রশংসনীয়। কেউ লিখেছেন, নেতা শিক্ষিত হলে সময়ের কাজ সময়ে শেষ করেন।
কেউ আবার মজা করে লিখেছেন, জেনারেল বগির নিজের আসন পেতে দৌড় দিচ্ছেন কেন্দ্রীয় মন্ত্রী। কেউ আবার আক্ষেপ করে লিখেছেন, ইশ! যদি ওনার মতো সময়মতো ট্রেনটাও পৌঁছাতো।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft