মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
'সরকার ক্ষমতা ছাড়তে ভয় পায়'
ঢাকা অফিস :
Published : Tuesday, 19 November, 2019 at 7:49 PM
'সরকার ক্ষমতা ছাড়তে ভয় পায়'বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, ভয় পায় এখন এই সরকার, ক্ষমতা ছাড়তে ভয় পায়। ক্ষমতা ছাড়ার কথা ভাবলেই ভয় পায় আওয়ামী লীগ।
মঙ্গলবার ( ১৯ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে 'জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার এসোসিয়েশন অফ বাংলাদেশ' (জেটেব) কর্তৃক আয়োজিত এক সমাবেশে তিনি একথা বলেন।
তিনি বলেন, বর্তমান সরকারকে জনগণ ভালোবাসে না, পছন্দ করে না, সেই আপনাকেই কেন ক্ষমতায় থাকতে হবে। এই সরকার জানে বিএনপি সরকার ক্ষমতায় আসলে তাদের কি হবে। সারাদেশে যে নৈরাজ্য চালাচ্ছে এর পরিণতি কি হবে। তাই ভয় পায় এখন এই সরকার, ক্ষমতা ছাড়তে ভয় পায়।
তিনি আরো বলেন, ইতিহাস কাউকে ক্ষমা করেনা। বর্তমান সরকার খালেদা জিয়ার মতো একজন বয়স্ক ও অসুস্থ মানুষের ওপর যে অমানবিক নির্যাতন করছে। তাতেই বোঝা যায় এই সরকার কতটা অমানবিক। আমরা শিগগিরই তীব্র আন্দোলন গড়ে তুলে বেগম জিয়াকে মুক্ত করবো এবং দেশের গণতন্ত্র ফিরিয়ে আনব।
পেঁয়াজ প্রসঙ্গে নজরুল ইসলাম খান বলেন, যে সরকার পেঁয়াজের দাম কন্ট্রোল করতে পারে না সে দেশ কিভাবে কন্ট্রোল করবে। সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দাম বেড়ে গেছে। লবণের দাম, চালের দাম, পেঁয়াজের দাম, সবজির দাম সবকিছুর দামই সাধ্যের বাইরে চলে গেছে। মানুষ কিভাবে বেঁচে থাকবে। আমরা ইনশাআল্লাহ অতি দ্রুত আন্দোলনে নামবো এবং এই সরকারের হাত থেকে দেশকে রক্ষা করবো।
সমাবেশে বিএনপি নেতাকর্মী সহ জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (জেটেব) এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft