রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
খুলনার অভ্যন্তরীণ রুটে বাস চলবে কাল থেকে
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 19 November, 2019 at 8:26 PM
খুলনার অভ্যন্তরীণ রুটে বাস চলবে কাল থেকে আগামীকাল সকাল থেকে খুলনার অভ্যন্তরীণ রুটে বাস চলাচল করবে। মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে জেলার সার্কিট হাউজে পরিবহন মালিক-শ্রমিক নেতাদের সঙ্গে জেলা প্রশাসকের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।
এর আগে নতুন সড়ক আইন সংশোধনের দাবিতে খুলনায় দ্বিতীয় দিনের মতো মঙ্গলবারও চালকদের কর্মবিরতি চলছিল। চলমান পরিবহণ ধর্মঘট নিয়েই পরিবহণ মালিক-শ্রমিক নেতাদের সঙ্গে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের বৈঠক অনুষ্ঠিত হয়।
বৈঠকে আরও উপস্থিত ছিলেন- খুলনা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, উপপুলিশ কমিশনার (ট্রাফিক), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইউসুপ আলী। বৈঠক শেষে পরিবহণ মালিক-শ্রমিক নেতারা চলমান পরিবহণ ধর্মঘট প্রত্যাহার করে নেন।
বৈঠক শেষে খুলনা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন বলেন, নতুন সড়ক আইনের কিছু ধারায় মালিক ও চালকদের কঠোর শাস্তির কথা বলা হয়েছে। এ কারণে চালক ও মালিকরা ভয়ে গাড়ি বের করছেন না। তবে বৈঠকে প্রশাসনের পক্ষ থেকে আগামী কয়েকদিন নতুন সড়ক আইন বাস্তবায়নে কিছুটা শিথিল করার আশ্বাস দেওয়া হয়েছে। তাই ইউনিয়নের পক্ষ থেকে চালক ও মালিকদের গাড়ি চালানোর অনুরোধ করা হয়েছে। যেহেতু সিদ্ধান্ত নিতে নিতে দুপুর হয়ে গেছে তাই আজ আর নয়, আগামীকাল থেকে চালকরা গাড়ি চালাবেন বলে জানিয়েছেন।
তিনি আরও বলেন, খুলনায় গাড়ি চালানোর সিদ্ধান্ত নেওয়া হলেও সমস্যা হলো অন্যান্য জেলার শ্রমিকদের নিয়ে। খুলনা থেকে অন্যান্য রুটে বাস গেলেই সেখানকার শ্রমিকরা তা আটকে দেয়। তারপরও আগামীকাল থেকে অন্তত অভ্যন্তরীণ রুটে বাস চলবে বলে আশা করা যাচ্ছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft