বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
পেঁয়াজ নিয়ে কারসাজিকারীদের হানিফের হুঁশিয়ারি
কুষ্টিয়া প্রতিনিধি :
Published : Monday, 18 November, 2019 at 8:30 PM
পেঁয়াজ নিয়ে কারসাজিকারীদের হানিফের হুঁশিয়ারিপেঁয়াজের দাম বৃদ্ধিকারীদের কঠোর হুঁশিয়ারি দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, আমরা পরিষ্কারভাবে বলছি, পেঁয়াজ নিয়ে যে কারসাজি করা হচ্ছে, এদের বিরুদ্ধে সরকার ইতোমধ্যে পদক্ষেপ নিয়েছে। পেঁয়াজের এ কারসাজির সাথে যারা জড়িত, তাদের খুঁজে বের করা হচ্ছে। এই চক্রকে চিহ্নিত করে কঠোর শাস্তি দেয়া হবে।
সোমবার বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।
হানিফ বলেন, আমাদের দেশে কিছু সুবিধাবাদী ব্যবসায়ী আছে। মানুষের দুর্বলতার সুযোগ নিয়ে তারা ফায়দা লুটতে চাই। এসব ব্যবসায়ীরা পেঁয়াজ গুদামজাত করে দাম বাড়িয়ে দিয়েছে। এই ধরনের মুনাফালোভী ব্যবসায়ীদের কারণে সাধারণ জনগনের দুর্ভোগ হয়। আমরা বিদেশ থেকে আমরা পেঁয়াজ আমদানি করছি। পেঁয়াজের দাম ইতোমধ্যে কমতে শুরু করেছে।
হানিফ বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া জেলখানায়। এতিমের টাকা চুরি করে জেল খাটছেন তিনি। বিএনপি নেতাদের লজ্জা হওয়া উচিৎ। বিএনপি দল থেকে তাদের পদত্যাগ করা উচিৎ। কারণ আপনারা এমন দল করেন আপনাদের দলের প্রধান এতিমের টাকা চুরির দায়ে জেল খাটছেন।
তিনি মির্জা ফকরুল আলমকে উদ্দ্যেশ্যে বলেন, রাস্তায় দাঁড়িয়ে খালেদা জিয়ার মুক্তি চান, আর প্রধান মন্ত্রীর কাছে চিঠি দেয়ার সময় খালেদার মুক্তির কথা লিখতে ভুলে যান। রাস্তায় দাঁড়িয়ে আপনার নেত্রীর মুক্তি দাবির এ নাটক বন্ধ করুন।
তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ করি। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন দেশের উন্নয়ন অব্যাহত থাকবে।
মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ.ক.ম সরোয়ার জাহান বাদশা, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রাশিদা বেগম, সাবেক সাংসদ সুলতানা তরুন, লাইলা আঞ্জুমান বানু, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ডাঃ আমিনুল হক রতন, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।
মিরপুর উপজেলা আওয়ামী লীগের এ ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় কুষ্টিয়া কোর্টের অতিরিক্ত পিপি আব্দুল হালিমকে সভাপতি ও মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণ করা হয়।
এসময় জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft