বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
বিএনপি-জামায়াত শিবির একই বৃন্তে গাঁথা : কাদের
কাগজ ডেস্ক :
Published : Sunday, 17 November, 2019 at 9:12 PM
বিএনপি-জামায়াত শিবির একই বৃন্তে গাঁথা : কাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি-জামায়াত শিবির একই বৃন্তে গাঁথা দুটি সাম্প্রদায়িক শক্তি। এ দুটি দল জমজ ভাইয়ের মতো। গলায় গলায় তাদের ভাব।
রোববার (১৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় সড়ক নিরাপত্তা ও সড়ক পরিবহন আইন-২০১৮ বিষয়ক আলোচনা সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, আমি বিএনপি মহাসচিবকে বলবো, আপনারা যখন ক্ষমতায় ছিলেন, তখন কোন চুক্তিটি সংসদে প্রকাশ করেছেন? আমি দৃঢ়ভাবে বলবো, আওয়ামী লীগ দেশের স্বার্থবিরোধী কোনও চুক্তি করে না। বিএনপি অপ্রচারের দল। এটা তাদের অভ্যাস। তারা বলে, দেশ নাকি ভারতের অংশ হয়ে যাচ্ছে। এ ধরনের অপপ্রচার করা তাদের চরিত্র।
সড়ক পরিবহন আইন নিয়ে তিনি বলেন, যারা রাস্তায় অপকর্ম করবে না, তাদের ভয় পাওয়ার কোনো কারণ নেই। অপরাধ নিরুৎসাহিত করতেই আইনে জরিমানা বেশি। প্রথম বারেই জরিমানা বেশি হয়ে যাবে, তা না। তবে অপরাধ করলে লঘু করা হবে না। আইনটি বাস্তবায়ন করা চ্যালেঞ্জিং। আমরা জনগণের চাহিদা থেকে দূরে সরে যেতে পারি না। আইনের যেন যথাযথ প্রয়োগ হয়, সেটা নিশ্চিত করতে পুলিশকে নির্দেশনা দেওয়া হয়েছে।
পেঁয়াজ নিয়ে প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, বর্তমানে পেঁয়াজ নিয়ে সংকট চলছে। বাইরে থেকে আমদানি করা ছাড়া কোনও উপায় নেই।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft