রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচন:
মুসলিম বহনকারী ১০০ বাসে আগুন!
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Saturday, 16 November, 2019 at 7:36 PM
মুসলিম বহনকারী ১০০ বাসে আগুন!শনিবার শ্রীলঙ্কার প্রেসিডেন্ট নির্বাচন চলছে। আর তাতে ভোট দেওয়ার জন্য একশটি বাসে করে মুসলিম ভোটারদের ভোটগ্রহণ কেন্দ্র নিয়ে যাওয়া হচ্ছিল।
কিন্তু রাস্তায় বাসগুলোতে আগুন ধরিয়ে দেয় অজ্ঞাত পরিচয়ের একদল দুষ্কৃতী। তবে এই হামলার ফলে এখনো পর্যন্ত কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি।
শনিবার ঘটনাটি ঘটে শ্রীলঙ্কার রাজধানী কলম্বো থেকে ২৪০ কিলোমিটার দূরে, উত্তর-পশ্চিম প্রান্তে অবস্থিত তান্তিরিমালোতে। পুলিশ ও অন্য তদন্তকারী সংস্থাগুলো তদন্ত শুরু করলেও এখনো কেউ গ্রেপ্তার হয়নি। বিষয়টিকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়িয়েছে।
তান্তিরিমালোর এক পুলিশ কর্মকর্তা জানান, শ্রীলঙ্কার উপকূলবর্তী শহর পুট্টালমে বসবাসকারী মুসলিম ভোটারদের ভোট দিতে হয় পার্শ্ববর্তী জেলা মানারে।
শনিবার সকালে প্রেসিডেন্ট নির্বাচনে ভোট দেওয়ার জন্য তাদের মোট একশটি বাসে করে সেখানে নিয়ে যাওয়া হচ্ছিল। আচমকা তান্তিরিমালো এলাকায় টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করা হয়। ওই বাসগুলোকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে একদল দুষ্কৃতী। পাথরও ছুঁড়তে থাকে।
ভয়ে বাসগুলো থেকে নেমে পড়েন সমস্ত যাত্রী। এরপর দুষ্কৃতীরা বাসগুলোতে আগুন ধরিয়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ ও অন্য নিরাপত্তা সংস্থার কর্মীরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft