শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
আন্তর্জাতিক সংবাদ
পাকিস্তানে সন্ত্রাসীদের বোমা হামলায় তিন সীমান্তরক্ষী নিহত
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Saturday, 16 November, 2019 at 7:36 PM
পাকিস্তানে সন্ত্রাসীদের বোমা হামলায় তিন সীমান্তরক্ষী নিহতপাকিস্তানের কোয়েটা শহরের কুচলাকা এলাকায় এক বিস্ফোরণে দেশটির সীমান্তরক্ষী বাহিনীর (ফ্রন্টিয়ার কর্পস- এফসি) অন্তত তিন কর্মকর্তা নিহত হয়েছে। আহত হয়েছেন আরও চার জন। আহতদের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দেশটির আধাসামরিক বাহিনীর একজন মুখপাত্র জানিয়েছেন, শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় কুচলাক বাইপাস এলাকায় এফসির গাড়ি লক্ষ্য করে একটি ইম্প্রোভাইজড এক্সক্লোসিভ ডিভাইসের (আইইডি) সাহয্যে বিস্ফোরণ ঘটানো হয়। এখনও কোনও গোষ্ঠী এ হামলার দায় স্বীকার করেনি। সংবাদমাধ্যম ডনের এক প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।
কুচলাক পুলিশ স্টেশনের একজন কর্মকর্তা জানিয়েছেন,‘শক্তিশালী বিস্ফোরণে তিন এফসি সেনা ঘটনাস্থলে নিহত ও চার জন আহত হয়েছেন। তারা গজাবন্দ স্কাউটস সদর দফতরের দিকে যাচ্ছিলেন।’
নিরাপত্তা কর্মকর্তারা জানিয়েছেন, ‘সন্ত্রাসীরা রাস্তার পাশে বিস্ফোরক বোঝাই একটি মোটরসাইকেল পার্ক করে রেখেছিল। পরে এফসি সেনাদের গাড়ি ওই এলাকা অতিক্রম করার সময় রিমোট কন্ট্রোলের সাহায্যে বিস্ফোরণ ঘটানো হয়।’
গত মাসে এই শহরে দুইবার আইনপ্রয়োগকারী সংস্থার কর্মকর্তাদের ওপর হামলা চালানো হয়। ২১ অক্টোবর কোয়েটার স্পিনি রোডে বিস্ফোরণে কমফক্ষে দুই পুলিশ সদস্য এবং একাধিক বেসামরিক নাগরিক আহত হয়। এর আগে ১৫ অক্টোবর কোয়েটার ব্যস্ত সড়ক ডাবল রোডে একটি বোমা বিস্ফোরণে র‌্যাপিড রেসপন্স ফোর্সের এক স্নাইপার নিহত এবং পাঁচ নিরাপত্তা কর্মকর্তাসহ দশজন আহত হন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft