শনিবার, ০৬ জুন, ২০২০
সারাদেশ
কাঠালিয়ায় জেলা তথ্য অফিসের উদ্যোগে ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ অনুষ্ঠান
কাঠালিয়া(ঝালকাঠি) প্রতিনিধি :
Published : Saturday, 16 November, 2019 at 7:36 PM
কাঠালিয়ায় জেলা তথ্য অফিসের উদ্যোগে ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ অনুষ্ঠানতৃণমূল মানুষকে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড অবহিত করতে ঝালকাঠির কাঠালিয়া উপজেলার উত্তর চেঁচরী গ্রামের বেগম রাজিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে শনিবার (১৬ নভেম্বর) জেলা তথ্য অফিসের উদ্যোগে ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় আলোচনা সভা, চলচ্চিত্র প্রদর্শনী ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উন্নত রাষ্ট্র ও জাতি গঠন, ভিশন-২০৪১, এসডিজি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ১০ উদ্যোগ (ব্র্যান্ডিং); নারী ও শিশুর প্রতি সহিংসতা, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধ এবং তথ্য প্রযুক্তির যথাযথ ব্যবহার নিশ্চিতকরণের বিভিন্ন দিক আলোকপাত করা হয়।
ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। কাঠালিয়ার উপজেলা নির্বাহী অফিসার আকন্দ মোহাম্মদ ফয়সাল উদ্দীনের সভাপতিত্বে কাঠালিয়ার উপজেলা পরিষদ চেয়ারম্যান এমাদুল হক মনির, উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু, উপজেলা পরিষদ মহিলা ভাইসচেয়ারম্যান ফাতিমা খানম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক হাবিবুর রহমান উজির সিকদার, আমানউল্লাহ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ কায়সার উদ্দিন জোমাদ্দার ও জেলা তথ্য অফিসার মোঃ রিয়াদুল ইসলাম আলোচনায় অংশ নেন।
অনুষ্ঠানে বেগম রাজিয়া বালিকা উচ্চ বিদ্যালয়, সফিউদ্দিন টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ, এম এ খালেক ইসলামিয়া দাখিল মাদ্রাসা ও সাবিহা খালেক প্রাথমিক বিদ্যালয়ের পাঁচ শতাধিক শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। তথ্য অফিসের শিল্পী ও শিক্ষার্থীরা সঙ্গীত পরিবেশন করেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft