বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
শুদ্ধি অভিযান বিষয়ে নীরবতা চক্রান্তের আলামত : ইনু
কাগজ ডেস্ক :
Published : Thursday, 14 November, 2019 at 7:37 PM
শুদ্ধি অভিযান বিষয়ে নীরবতা চক্রান্তের আলামত : ইনুসাবেক তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের সভাপতি হাসানুল হক ইনু (এমপি) বলেছেন, দুর্নীতি নিয়ে যারা সোচ্চার ছিল তারা এখন শেখ হাসিনার শুদ্ধি অভিযান বিষয়ে নীরব। এ অভিযানের প্রশংসা না করে রহস্যজনক নীরবতা চক্রান্তের আলামত।
বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা ডায়াবেটিক সমিতির উদ্যোগে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে সুধী সমাবেশে যোগদানের আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।
ইনু বলেন, শুদ্ধি অভিযানের মাধ্যমে শেখ হাসিনা দুর্নীতিবাজদের দমন করছেন আর বিএনপি দুর্নীতিবাজ খালেদা জিয়া ও তারেক রহমানের মুক্তি আন্দোলনের হুমকি দিচ্ছে। এটা জাতির সঙ্গে, রাজনীতির সঙ্গে ঠাট্টা।
তিনি বলেন, সুস্থ জাতি গড়তে যেমন ভাল স্বাস্থ্য ব্যবস্থা, পুষ্টি ও পরিষ্কার-পরিচ্ছনতা দরকার। তেমনি সুস্থ সমাজ রাষ্ট্র ব্যবস্থার জন্য দুর্নীতি, দলবাজি, সন্ত্রাস ও বৈষম্য দমন দরকার।
ভেড়ামারা ডায়াবেটিক সমিতির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল আমিন, ভেড়ামারা ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি আ ফ ম নজিবুদ্দৌলা খাঁন, সাধারণ সম্পাদক ড. অমরেন্দ্র নাথ বিশ্বাস।
এর আগে ভেড়ামারা ডায়াবেটিক সমিতির উদ্যোগে র‌্যালি, ফ্রি মেডিকেল ক্যাম্প ও চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft