সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
জাতীয়
সরকারের কোনো ভুল হলে অবশ্যই সমালোচনা হবে : তথ্যমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Friday, 8 November, 2019 at 7:23 PM
সরকারের কোনো ভুল হলে অবশ্যই সমালোচনা হবে : তথ্যমন্ত্রীতথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সরকারের কোনো ভুল হলে অবশ্যই সমালোচনা হবে। আমরা সমালোচনাকে সমাদর করতে চাই।
শুক্রবার (৮ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে প্রতিষ্ঠানটির ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও গণপ্রকৌশল দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, বিশ্বের কোনো দেশের সরকার-ই অতীতে শতভাগ নির্ভুল কাজ করতে পারেনি এবং ভবিষ্যতেও পারবে না। ভুল হলে অবশ্যই সমালোচনা হবে। কিন্তু তার পাশাপাশি সরকারের ভালো কাজের প্রশংসাও হওয়া প্রয়োজন। তা না হলে দেশ এগিয়ে যাবে না। আমরা সমালোচনাকে সমাদর করতে চাই, সমালোচনাকে সমাদর করার চর্চাকে লালন করি।
বিএনপির রাজনীতি প্রসঙ্গে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্বে থাকা এই নেতা বলেন, বিএনপি থেকে সবাই চলে যাচ্ছে। মোর্শেদ খান ও মাহবুবুর রহমান পদত্যাগ করেছেন। আরও অনেকে পদত্যাগ করবেন বলে শোনা যাচ্ছে। এর কারণ হচ্ছে তাদের নেতিবাচক এবং আগুন সন্ত্রাসের রাজনীতি। আর দূর থেকে স্কাইপির মাধ্যমে রাজনীতি নিয়ন্ত্রণ করার ফল হচ্ছে গণহারে দল ত্যাগ।
তিনি বলেন, আমরা একটি শক্তিশালী বিরোধীদল চাই। আমরা চাই বিএনপি সেই শক্তিশালী বিরোধীদল হিসেবে সংসদে এবং সংসদের বাহিরে থাকুক। কিন্তু তাদের নেতারা যে হারে দল ত্যাগ করছেন, এতে করে তারা তাদের শক্তি ধরে রাখতে পারছেন না, ক্রমাগত ক্ষয় হয়ে যাচ্ছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft