রবিবার, ৩১ মে, ২০২০
সারাদেশ
সিরাজগঞ্জে ২৮ বন্দুকসহ গ্রেফতার ২
সিরাজগঞ্জ সংবাদদাতা :
Published : Thursday, 7 November, 2019 at 4:37 PM
সিরাজগঞ্জে ২৮ বন্দুকসহ গ্রেফতার ২সিরাজগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ২৮টি দেশীয় বন্দুক, একটি এলজি ও রাউন্ড কার্তুজসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন- পাবনা সদর থানার খয়ের বাগান বাজার এলাকার আব্দুল হেলাল খাঁর ছেলে মিজানুর রহমান মিজান (১৯) ও ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকার মৃত ইমান আলীর ছলে মো. আব্দুল ওহাব (৩৫)।
বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সিরাজগঞ্জ পুলিশ সুপারের হলরুমে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার টুটুল চক্রবর্তী।
এর আগে বুধবার (৬ নভেম্বর) গভীর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই ও পাবনা সদর থানাধীন ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকা থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।
সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন পুলিশ সুপার টুটুল চক্রবর্তী
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, ‘আইন শৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও বিস্ফোরকদ্রব্য উদ্ধারে দেশব্যাপী বিশেষ অভিযান চলছে। এরই অংশ হিসেবে বুধবার গভীর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই সিলভার ডেলপার্কের সামনে অবৈধ অস্ত্র বিক্রি হচ্ছে এমন তথ্যে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় দেশীয় তৈরি একটি বন্দুক, একটি দেশীয় তৈরি এলজি অস্ত্র ও একটি কার্তুজসহ আব্দুল ওহাব ও মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়। পরে তাদের তথ্য মতে পাবনা জেলা পুলিশের সহযোগিতায় পাবনার সদর থানাধীন ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকার আব্দুল ওহাবের বাড়িতে অভিযান চালিয়ে ২টি চটের বস্তা থেকে দেশীয় তৈরি ২৭টি বন্দুক উদ্ধার করা হয়।’
তিনি আরও বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে বাণিজ্যিকভাবে অস্ত্র তৈরি করে বিক্রি করে আসছিল। তাদের কাছ থেকে পার্শ্ববর্তী জেলার লোকজন দীর্ঘদিন ধরে অস্ত্র-গোলাবারুদ ক্রয় করে নিয়ে যায়।’
তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে বলেও জানান তিনি। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft