রবিবার, ০৭ জুন, ২০২০
বিনোদন সংবাদ
পরিবারকে সময় দিয়েছি : বুবলী
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 5 November, 2019 at 8:18 PM
পরিবারকে সময় দিয়েছি : বুবলীবেশ অনেকদিন ধরেই খোঁজ পাওয়া যাচ্ছিল না চিত্রনায়িকা শবনম বুবলীর। মোবাইল ফোন বন্ধ, এমনকি ফেসবুক, হোয়াটসঅ্যাপ কোথাও নেই তিনি। এরমধ্যে ছিলেন না কোন শুটিংয়েও। হঠাৎ করে তার এই নিখোঁজ হওয়া নিয়ে ইন্ডাস্ট্রিতে নানা প্রশ্নের জন্ম দিচ্ছিল!
আজ মঙ্গলবার সাড়া মিলল 'বসগিরি' খ্যাত এই নায়িকার। অনেকটা প্রচার বিমুখ এই নায়িকা। নিজেকে নিয়ে যে কোনো ব্যাপারে ফলাও করে হইচই করা খুব একটা হয়ে ওঠে না তার। তবে গেল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে (২৫ অক্টোবর) ভোট দিতে এসেছিলেন তিনি। এমনটাই জানালেন নায়িকা।
শবনম বুবলী বাংলাদেশ জার্নালকে বলেন, আড়ালে আছি ব্যাপারটা ঠিক নয়। আমি বরাবরই প্রচার বিমুখ। যদিও আমাদের এই মিডিয়া পেশায় প্রচার ব্যাপারটা গুরুত্বপূর্ণ। কিন্তু ব্যক্তি হিসেবে আমি বরাবরই চুপচাপ আর নিজের মতো থাকতে পছন্দ করি।
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে গিয়েছিলাম। ওইদিন দুপুরে জুম্মার নামাজের পরপরই গিয়েছিলাম। ভিড় কম ছিল বলে সাংবাদিকদের সঙ্গে দেখা হয়নি। তবে সেখানে মিশা ভাই, মৌসুমী আপুসহ অনেক শিল্পী ছিলেন। তাদের সঙ্গে দেখা হয়েছিল, কথা হয়েছিল। আমি যদি আড়ালে থাকতাম, তাহলে তো ভোট দিতে যেতাম না।
তিনি আরও বলেন, শুটিংয়ের চাপ ছিল না। এই সময়টা পরিবারকে দিয়েছি। এরমধ্যে আমার আম্মু অসুস্থ ছিল। আম্মুর স্পাইনাল কর্ডের সমস্যায় ভুগছিল অনেকদিন ধরেই। এবার একটু সময় পেয়েছি বলে উন্নত চিকিৎসার জন্য আম্মুকে নিয়ে সিঙ্গাপুর গিয়েছিলাম। সেখানে চিকিৎসা শেষে দেশে ফিরি। এখন আম্মুর অবস্থা কিছুটা ভালো।
'আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে কখনওই এত বেশি এক্টিভ ছিলাম না। এবার ফোনটা বন্ধ রাখার কারণে হয়তো অনেকে অনেক কিছু মনে করেছে। আর মাঝখানে আমার ফেসবুক আইডি আবার হ্যাকড হয়েছিল। পরে সেটা রিকভার করার পর বেশ কিছুদিন ডিএক্টিভ করে রেখেছি।
আমি যখন নিজের মতো করে সময় কাটাই বড় একটা অংশ জুড়ে থাকে চলচ্চিত্র নিয়ে ভাবনা। নিজেকে প্রতিনিয়ত তৈরি করা। কারণ, আমি এই জগতের মানুষ। আমার পেশা অভিনয়।' যোগ করেন বুবলী।
সর্বশেষ গত ঈদুল আজহায় ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা গিয়েছিল বুবলীকে। এরপর তার অভিনীত কাজী হায়াতের ‘বীর’-এর কাজ চলতি মাসেই শুরু করার কথা থাকলেও সেটা পিছিয়ে যায়।
বুবলী জানান, এরমধ্যে বেশকিছু নতুন চলচ্চিত্র নিয়ে কথা হচ্ছে। এখনও কিছু চূড়ান্ত হয় নি। সিনেমার সংখ্যার থেকে সিনেমার মান তার কাছে গুরত্বপূর্ণ। মানহীন অনেক সিনেমা করে এটা প্রমাণ করতে চান না যে তিনি অনেক বেশি কাজ করছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft