বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
সারাদেশ
নওগাঁর পোরশা হাঁপানিয়া সীমান্তে ৭ বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Tuesday, 5 November, 2019 at 2:31 PM
নওগাঁর পোরশা হাঁপানিয়া সীমান্তে ৭ বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফনওগাঁর পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে ৭ বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে ভারতীয় সমীন্তরক্ষী বাহিনী (বিএসএফ)। মঙ্গলবার ভোরে ২৩১/১০(এস) নম্বর মেইন পিলার থেকে ভারতের অভ্যন্তরে ক্যাদারীপাড়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা আটক করে।
আটকরা হলেন, পোরশা উপজেলার দুয়ারপাল গ্রামের জামাল উদ্দিনের ছেলে সইবুর, রাংগাপুকুর গ্রামের রবুর ছেলে আতাবুল, বিষ্ণপুর বেড়াচকি গ্রামের মকবুলের ছেলে রেজাউল, কালাইবাড়ি গ্রামের প্রফুল্যের ছেলে বিফল, একই গ্রামের লোকমানের ছেলে আজাদ, রফিকের ছেলে জহুরুল ও সবুরদ্দিনের ছেলে হাকিম।
স্থানীয় সূত্র জানা যায়, সোমবার দিবাগত রাতে ১০/১১ জনের একটি দল ভারতের অভ্যন্তরে মহিষ নিতে প্রবেশ করে। মহিষ নিয়ে ফেরার পথে ভোরে ২৩১/১০(এস) নম্বর মেইন পিলার থেকে ভারতের অভ্যন্তরে ক্যাদারীপাড়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় অন্যরা পালিয়ে যায়।
১৬বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল একেএম আরিফুল ইসলাম পিএসসি বিষয়টি নিশ্চিত করে বলেন, শুনেছি বিএসএফ সদস্যরা কয়েকজনকে আটক করে নিয়ে গেছে। সত্যতা যাচাইয়ে বিএসএফ সদস্যদের সাথে যোগযোগের চেষ্টা চলছে। যদি আটক করা হয় তাহলে পতাকা বৈঠকের মাধ্যমে তাদের ফিরিয়ে নিয়ে আসার চেষ্টা করা হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft