রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
শাড়ির উপরে জ্যাকেট পরে ফের বিতর্কে নুসরাত
বিনোদন ডেস্ক :
Published : Monday, 4 November, 2019 at 8:01 PM
শাড়ির উপরে জ্যাকেট পরে ফের বিতর্কে নুসরাতওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না তার। সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন ছবি প্রকাশ করলেই সেটি নিয়ে নেটিজেনদের মধ্যে শুরু হয় বিতর্ক এবং তার তোপে পড়েন এই অভিনেত্রী।
এবার শাড়ির উপর ডেনিম জ্যাকেট পড়নে কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। আর তাতেই শুরু হয় সমালোচনা। নতুন করে ট্রলের শিকার হলেন নুসরাত।
ছবিতে দেখা যায়, হলুদ রঙা শাড়ির উপর নীল রঙের জ্যাকেট পরা তিনি। খোলা চুল, চোখে রোদ চশমা, গায়ে মানানসই গয়না। সেই ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘টায়ার্ড ইয়েট পোজিং’, যার বাংলা অর্থ দাঁড়ায়, ‘ক্লান্ত থাকা সত্ত্বেও ছবি তুলছি।’ ছবিগুলি তুলে দিয়েছিলেন তাঁর স্বামী নিখিল।
এর পরেই শুরু হয় নুসরতের স্টাইল নিয়ে নানারকম মন্তব্য। এক জন লেখেন, ‘এ কেমন ধরনের ফ্যাশন ম্যাম? শাড়ির উপর ডেনিম!’ সেই ব্যক্তির মন্তব্যের সমর্থনেও কমেন্ট করেন বেশ কিছু মানুষ। যদিও অনেকেই নুসরতের সমর্থনে এগিয়ে আসেন। ‘ফিউশন’ পোশাক, অর্থাৎ সাবেক আর পাশ্চাত্যর মিশেল যে এখন ফ্যাশন দুনিয়ায় ভীষণ ভাবে ‘ইন’, সে কথাও মনে করিয়ে দেন অনেকে।
নুসরতের কাছে ট্রল নতুন কিছু নয়। এর আগে হিন্দু রীতি-নীতি, অনুষ্ঠান পালনের জন্য কট্টরপন্থীদের বিরাগভাজন হতে হয়েছে নুসরাতকে। যদিও তাতে কিছুই আসে যায় না এই অভিনেত্রীর।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft