শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
তরিকুল ইসলামের মৃত‌্যুবার্ষিকী পালন
কাগজ ডেস্ক :
Published : Monday, 4 November, 2019 at 9:06 AM
তরিকুল ইসলামের মৃত‌্যুবার্ষিকী পালনপ্রয়াত নেতা তরিকুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার যশোর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নানা কর্মসূচি পালন করেছে।
সকালে দিনের কার্যক্রম শুরু হয়। দুপুর ১২টায় তরিকুল ইসলামের কবর জিয়ারত ও দোয়া করা হয়। কবরস্থানের পাশে কারবালার মাঠে যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়।
কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি নেতা বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, নিতাই রায় চৌধুরী, শামসুজ্জামান দুদু, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বিএনপির আহ্বায়ক নার্গিস ইসলাম, সদস্য সচিব সাবেরুল হক সাবুসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।
সকাল থেকে কারবালা মাঠে যশোর জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আসতে শুরু করেন। এক পর্যায়ে বহু সংখ‌্যক নেতা-কর্মী, সমর্থকেরা সেখানে উপস্থিত হন।
যশোর জেলা যুবদলের উদ‌্যোগে যশোর পৌরসভার ৯টি ওয়ার্ডে দরিদ্র মানুষের মধ‌্যে খাবার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
জেলা কৃষক দলের সহ-সভাপতি আনোয়ারুল কবির নান্টু বলেন, প্রয়াত তরিকুল ইসলাম দক্ষিণবঙ্গের গণমানুষের নেতা হয়ে উঠেছিলেন। এলাকায় তার অবদান মানুষ কখনো ভুলবে না। 



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft