মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০
বিনোদন সংবাদ
ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ‘মিসেস বাংলাদেশ’ অবণী
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 3 November, 2019 at 5:51 PM
ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ‘মিসেস বাংলাদেশ’ অবণীবাংলাদেশে প্রথমবারের মতো বিবাহিত নারীদের নিয়ে আয়োজিত সুন্দরী প্রতিযোগিতা ‘মিসেস বাংলাদেশ’র বিজয়ী হয়ে আলোচনায় আসেন মুনজারিন মাহবুব অবণী। বাংলাদেশের হয়ে তিনি মিসেস ওয়ার্ল্ড-২০১৯ প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছেন।
এরমধ্যে তিনি দেশীয় মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হলেন। আগামী এক বছর তিনি ওয়ালটনের হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্সের হয়ে বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন।
সম্প্রতি ওয়ালটন কর্পোরেট অফিসে উভয়পক্ষের মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়। ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর। এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের পরিচালক মাহবুব আলম মৃদুল, নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা নিলু, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, উদয় হাকিম, মো. রায়হান ও আমিন খান।
অবণী বলেন, ওয়ালটনের মতো একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্যগুলো সবার কাছে ইতিবাচকভাবে তুলে ধরতে পারবো বলে বিশ্বাস করি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft