শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বর্তমান প্রজন্মের হাত ধরে দেশ আরো এগিয়ে যাবে : এমপি কাজী নাবিল
কাগজ সংবাদ :
Published : Sunday, 3 November, 2019 at 6:06 AM
বর্তমান প্রজন্মের হাত ধরে দেশ আরো এগিয়ে যাবে : এমপি কাজী নাবিল বর্তমান প্রজন্মের কিশোর ও কিশোরীদের হাত ধরে দেশ আরো অনেক দুর এগিয়ে যাবে। তাদের মাঝে রয়েছে অপার সম্ভাবনা ও প্রতিভা। আর এই প্রতিভা বিকাশের জন্য বর্তমান সরকার নানাভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষা, ক্রীড়া, সংস্কৃতি সর্বক্ষেত্রে নজর রয়েছে আমাদের।
শনিবার যশোর জেলা ক্রীড়া সংস্থার আমেনা খাতুন গ্যালারিতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে ও ইউনিসেফের অর্থায়নে এবং জেলা ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় দুই মাসব্যাপী অনূর্ধ্ব-১৬ বালিকা ফুটবল আবাসিক প্রশিক্ষণ শিবিরের উদ্বোধনকালে এ কথা বলেন বাফুফের সহ-সভাপতি ও যশোর-৩ সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।
জেলা ফুটবল এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ও জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অবসরপ্রাপ্ত আইজিপি মোহাম্মদ আবদুর রউফ, ফিফা কাউন্সিলের সদস্য ও বাফুফের মহিলা উইং এর চেয়ারম্যান মাহ্ফুজা আক্তার কিরণ, অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, ইউনিসেফের প্রতিনিধি ইফতেখার আহমেদ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আসাদুজামান মিঠু।
সংবাদ সম্মেলনে আবাসিক প্রশিক্ষণ শিবিরের নানাদিক তুলে ধরেন মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহ্ফুজা আক্তার কিরণ। তিনি বলেন, এর আগে ৪১টি জেলায় অনুষ্ঠিত হয়েছে বালিকা ফুটবল প্রতিযোগিতা। এসব প্রতিযোগিতা থেকে সেরা খেলোয়াড় বাছাই করা হয়েছে ৮৩ জনকে। বাছাইকৃত খেলোয়াড়রা এ আবাসিক ক্যাম্পে উন্নত প্রশিক্ষণ গ্রহণ করবে। প্রশিক্ষণ গ্রহণ শেষে আমাদের প্রত্যাশা তাদের মধ্যে থেকেই অনেক প্রতিভাবান খেলোয়াড় বের হয়ে আসবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft