শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজশাহী পলিটেকনিকের অধ্যক্ষকে পুকুরে ফেলে দিল ছাত্রলীগ নেতা-কর্মীরা
রাজশাহী ব্যুরো :
Published : Saturday, 2 November, 2019 at 9:32 PM
রাজশাহী পলিটেকনিকের অধ্যক্ষকে পুকুরে ফেলে দিল ছাত্রলীগ নেতা-কর্মীরা রাজশাহী সরকারি পলিটেকনিক ইন্সটিটিউট-এর অধ্যক্ষ মোঃ ফরিদ উদ্দিনকে পিটিয়ে পুকুরে ডুবিয়েছে ওই পলিটেকনিক শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা। শনিবার দুপুরে পলিটেকনিক ক্যাম্পাসের মধ্যে এ ঘটনা ঘটে।
রাজশাহী সরকারি পলিটেকনিক ইন্সটিটিউট-এর অধ্যক্ষ মোঃ ফরিদ উদ্দিনকে পিটিয়ে তুলে পুকুরে ফেলে মারার চেষ্টা করেছে ছাত্রলীগ নেতা-কর্মীরা।
আজ শনিবার দুপুর দেড়টার দিকে পলিটেকনিক ক্যাম্পাসের পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।
অকৃতকার্য শিক্ষার্থীকে পরীক্ষা দেয়ার সুযোগ না দেওয়ায় এ ঘটনা ঘটায় ছাত্রলীগ কর্মীরা বলে অভিযোগ করেন অধ্যক্ষ মোঃ ফরিদ উদ্দিন। এতে নেতৃত্ব দেয় ছাত্রলীগকর্মী কামাল হোসেন সৌরভ।
সৌরভ রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগ শাখার সভাপতি মেহেদী হাসান এর গ্রুপের কর্মী।
অধ্যাক্ষ জানান, শিক্ষার্থী কামাল হোসেন সৌরভ কম্পিউটার বিভাগের সপ্তম পর্বের শিক্ষার্থী। অকৃতকার্য শিক্ষার্থীরা পরিক্ষায় অংশগ্রহনের দাবি জানায়। অধ্যক্ষ তাদের বলেন তোমরা তোমাদের অভিভাবকদের ডেকে পাঠাও আমি তাদের সাথে কথা বলে সিদ্ধান্ত নেবো। ওরা আগে থেকেই আমাকে অপছন্দ করতো।
পরে যোহরের নামাজ আদায় করে অফিসে ফেরার পথে ছাত্রলীগ নেতা মেহেদী কথা আছে বলে আমাকে পুকুর পাড়ে নিয়ে যায়।সেখানে তারা আামাকেক অকাথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করে। এক পর্যায়ে সববাই মিলে আমাকে তুলে পুকুকে ফেলে দিয়ে উল্লাস করে। শিক্ষার্থীদের এরুপ কার্যকলাপে তাদের শাস্তি দাবি করে অধ্যাক্ষ।
এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রিমা থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, অধ্যাক্ষকে মারপিট করে পুকুরে ফেলে দেওয়ার খবর পেয়ে ক্যাম্পাসে আমিসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ক্যাম্পাসে যাই। অধ্যাক্ষের সাথে কথা বলি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
অধ্যাক্ষ অভিযোগ দিলে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানায় ওসি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft