রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
সারাদেশ
চাঁপাইনবাবগঞ্জে ছাত্র শিবিরের ৫ নেতাকর্মী কারাগারে
চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা :
Published : Friday, 1 November, 2019 at 8:51 PM
চাঁপাইনবাবগঞ্জে ছাত্র শিবিরের ৫ নেতাকর্মী কারাগারেচাঁপাইনবাবগঞ্জে গোপন বৈঠক করার সময় ইসলামী ছাত্র শিবিরের পাঁচ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছে থেকে জব্দ করা হয় আটটি ককটেল বোমা ও বেশ কিছু জিহাদি বই।
শুক্রবার (০১ নভেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বিকেলে পৌর এলাকার শিবতলা মহল্লার একটি মেসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
তারা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১১ নম্বর ওয়ার্ড ইসলামী ছাত্র শিবির সভাপতি আজিজুল ইসলাম, মহারাজপুর ইউনিয়নের ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক ওমর ফারুক, ভোলাহাট থানা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক শামীম আহমেদ, ছত্রাজিতপুরের শফিউল আলম ও সিয়াম হোসেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বিকেলে জামায়াত নেতা আজাহারুল ইসলামের রায়কে কেন্দ্র করে বেশ কিছু শিবির নেতাকর্মী নাশকতার পরিকল্পনা করছিলো। এমন খবরে বেলতলা মহল্লার একটি মেসে অভিযান চালানো হয়। এ সময় অভিযান টের পেয়ে ২০-২৫ জন শিবির নেতাকর্মী পালিয়ে যায়। পরে পাঁচ জন শিবির নেতাকর্মীকে গ্রেফতার ও ঘটনাস্থল থেকে দেশিয় অস্ত্র, জিহাদি বইসহ আটটি ককটেল বোমা জব্দ করা হয়।
তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে নাশকতা চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft