রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
সারাদেশ
নওগাঁয় মাদকদ্রব্য উদ্ধার অভিযানে গিয়ে লাশ হয়ে ফিরলেন ডিবি পুলিশের দুই সদস্য
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Friday, 1 November, 2019 at 7:16 PM
নওগাঁয় মাদকদ্রব্য উদ্ধার অভিযানে গিয়ে লাশ হয়ে ফিরলেন ডিবি পুলিশের দুই সদস্যনওগাঁর ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দূর্ঘটনায় ডিবি পুলিশের এএসআই বাসির ও এক কন্সষ্টেবল মনিরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে এই র্দুঘটনা ঘটে। নিহত বাসিরের বাড়ী চাপাই নবাবগঞ্জ জেলার সদর উপজেলার চর বাগডাঙ্গা গ্রামের দারজিসের পুত্র। সে দুই সন্তানের জনক এবং মনিরের বাড়ী একই জেলার শিবগঞ্জ উপজেলার আটরশি গ্রামের মৃত ইদ্রিস আহমেদের পুত্র। সেও দুই সন্তানের জনক।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম সামসুদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির পুলিশের একদল টিম ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন এলাকা অভিযান চালিয়ে মাদক মামলার আসামী সাপাহার উপজেলার ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক নুর আলম পিংকীকে আটক করে এবং তার কাছ থেকে ১১৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে। মোটরসাইকেলে করে তারা আসামীকে নিয়ে আসার সময় নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দূর্ঘটনার শিকার হন। এতে দুজনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুত্বর আহত হন। ঘটনার পর স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য তাদেরকে পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আহত দুজনকেই মৃত ঘোষনা করেন।
পরে পতœীতলা থানা পুলিশ ও জেলা পুলিশ মৃতদেহ গুলো নওগাঁ পুলিশ লাইনে নিয়ে আসলে এক হৃদয় বিদারকের সৃষ্টি হয়। দীর্ঘদিনের চাকুরীরর সুবাদে সহকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন। এলাকায় শোকের ছায়া নেমে আসে। শুক্রবার সকালে নিহতদের ময়না তদন্ত শেষে বাদ জুমা পুলিশ লাইন মাঠে জানাজা শেষে গ্রামের বাড়ীতে পাঠিয়ে দেয়া হয়। তাদের গ্রামের বাড়ীতে ২য় বার নামাজে জানাজা শেষে নিজ নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান তিনি। নামাজে জানাজায় অংশ নেয় রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নিশারুল আরিফ, জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনসহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা, সহকর্মীরা ও অন্যান্য শুভানুধ্যায়ীরা।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft