শনিবার, ১১ জুলাই, ২০২০
সারাদেশ
বিরামপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত, শিক্ষক আহত
মোঃ মাহমুদুল হক মানিক, বিরামপুর, দিনাজপুর থেকে :
Published : Thursday, 31 October, 2019 at 9:15 PM
বিরামপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত, শিক্ষক আহতস্কুল পর্যায়ে বিজয় ফুল প্রতিয়োগীতায় উপজেলা পরিষদ অংশগ্রহণ করতে আসা ইসরাত জাহান মিম (১৬) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। আহত শিক্ষক মোকলেছুর রহমান (সবুজ)।
দিনাজপুরের বিরামপুর উপজেলার কলেজ রোডে বিরামপুর টেলিফোন অফিসের সম্মুখে মটরসাইকেল আরোহী স্কুল ছাত্রী ও শিক্ষককে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজ এর একটি বাসের ধাক্কায় ইসরাত জাহান মীম (১৬) নামে এক দশম শ্রেণীর স্কুল ছাত্রী নিহত হয়েছে।
আহত হয়েছেন দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক মোকলেছুর রহমান (সবুজ) বৃহস্পতিবার ৩১ অক্টোবর বেলা ১১ টায় শহরের এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।
 বিরামপুর থেকে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো-ব ১৫-৫২১১) নাম্বারের বাসটি তাদের মটরসাইকেলে ধাক্কা দিলে মিম গাড়ির চাকার সাথে পিষ্ট হয়ে ক্ষতবিক্ষত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সে উপজেলার দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী এবং দূর্গাপুর গ্রামের মতিউর রহমানের কন্যা। ঘটনার পরপরই বিরামপুর থানার পুলিশ বাস ও চালককে আটক করে থানায় নিয়ে আসে।
এ দূর্ঘটনার খবর পেয়ে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূরে আলম ও বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান হাসপাতাল পরিদর্শন শেষে দূর্ঘটনায় নিহত মীমের পরিবারের সাথে সাক্ষাত করেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft