রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
দেশ ছাড়লেন টাইগাররা
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 30 October, 2019 at 7:55 PM
দেশ ছাড়লেন টাইগাররাতিন ম্যাচ টি-টোয়েন্টি এবং দুইটি টেস্ট খেলার জন্য ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন জাতীয় দলের ক্রিকেটাররা।
হযরাত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বুধবার ভারতের উদ্দেশে রওনা দেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। ঐতিহাসিক এই সিরিজে খেলবেন না সাকিব আল হাসান নিশ্চিত হয়েছে গতকাল সন্ধ্যাতেই। আর গতকালই ঘোষণা করা হয়েছে সাকিবের পরিবর্তে ভারতে বাংলাদেশের নেতৃত্ব দিবেন কারা।
দেশ ছাড়ার পূর্বে মুশফিকুর রহিম বললেন, সাকিব এখন বিশ্বের এক নম্বর অলরাউন্ডার তাকে ছাড়া খেলাটা তো অবশ্যই অনেক চ্যালেঞ্জের। সাকিবের বিকল্প আসলে এখনও আমাদের নেই। তাকে অনেক বেশি মিস করব কারণ সাকিব আমাদের নাম্বার ওয়ান খেলোয়াড়।
সাকিবের পরিবর্তে টি-টোয়েন্টি দলের দায়িত্ব বর্তেছে মাহমুদুল্লাহ রিয়াদের কাঁধে আর টেস্ট দলের দায়িত্ব পেয়েছেন মুমিনুল হক।
নতুনদের সুযোগ পাওয়া সম্পর্কে মুশফিক বলেন, নতুন যারা দলে আসছে এটা এখন তাদের জন্য বড় অপরচুনিটি। ধরেন সাকিব যদি ইনজুরিতে থাকত বা অন্য কোনো কারণে সাকিব বা আমি অথবা অন্যকেউ যদি দলের বাইরে থাকত তাহলে আমাদের যেভাবে এগিয়ে যেতে হত এখনও আমাদের সেভাবেই এগিয়ে যেতে হবে।
তিনি বলেন, ক্রিকেট খেলায় আসলে আপনি কোনো গ্যারান্টি দিতে পারবেন না। তবে ভালো রেজাল্টই আসলে ক্রিকেটকে আবারও ভালো জায়গায় নিয়ে আসবে। এমন একটা টিমের হোম গ্রাউন্ডে খেলবো আমরা চ্যালেঞ্জ তো থাকবেই। আর চ্যালেঞ্জ থাকলেই আসলে ভালো খেলাটা বের হয়ে আসে। আর তাই আমরা আপনাদের সকলের কাছে দোয়া চাই যেন ভালো খেলতে পারি সেই সাথে সাকিবের জন্যও দোয়া চাই যেন ও আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে পারে।
আগামী ৩ নভেম্বর দিল্লিতে ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। আর সিরিজের শেষ টেস্ট খেলতে কলকতার ইডেন গার্ডেনসে নামবে বাংলাদেশ। এই টেস্টটি বাংলাদেশ এবং ভারত দুই দলেরই প্রথম দিবারাত্রির টেস্ট ম্যাচ হতে যাচ্ছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft