বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
কার্তিক-সারার মধ্যে বরফ গলেছে!
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 29 October, 2019 at 8:38 PM
কার্তিক-সারার মধ্যে বরফ গলেছে!বলিউডের এ প্রজন্মের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী কার্তিক আরিয়ান ও সারা আলী খান। বলিপাড়ায় তাদের প্রেমের চর্চাও চলছে।
সম্প্রতি গুঞ্জন ওঠে, কার্তিক-সারার সম্পর্কে চিড় ধরেছে। পেশাগত কারণে নাকি তারা সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন। দুজনই কাজ নিয়ে ভীষণ ব্যস্ত এবং পরস্পরের সঙ্গে খুব বেশি সময় কাটাতে পারছেন না।
এছাড়া কয়েকদিন আগে শোনা যায়, আপাতত আর একসঙ্গে জনসম্মুখে আসতে চান না কার্তিক-সারা। এমনকি কার্তিক ফটোসংবাদিকদের তাদের দুজনকে ফ্রেমবন্দি না করতে অনুরোধ করেছেন। তিনি শুধুমাত্র সারার বয়ফ্রেন্ড হিসেবে পরিচিতি পেতে চান না। রোমান্সের জন্য নয় বরং এ জুটি কাজের মাধ্যমে খবরে আসতে চাইছেন।
তবে সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত নতুন এক প্রতিবেদনে বলা হয়েছে, কার্তিক সারার মধ্যে বরফ গলেছে। সম্প্রতি শ্রীলংকা থেকে ফিরেছেন সারা। তাদের কথোপকথন করতে দেখা গেছে। তারা বুঝতে পেরেছেন ব্যক্তিগত তিক্ততা ভুলে একসঙ্গে লাভ আজ কাল-টু সিনেমার প্রচার করতে হবে।
সাইফ আলী খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা লাভ আজ কাল। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির সিক্যুয়েল লাভ আজ কাল-টু। এই সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন কার্তিক-সারা। সিনেমাটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী।
পতি পত্নী অউর ওহ সিনেমার শুটিং শেষ করে ভুল ভুলাইয়া টু’র শুটিং শুরু করেছেন কার্তিক। খুব শিগগির দোস্তানা-টু সিনেমার কাজও শুরু করবেন। অন্যদিকে বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ান সিনেমার রিমেকের শুটিং নিয়ে ব্যস্ত সারা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft