বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
বিনোদন সংবাদ
৮ নভেম্বর বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘কণ্ঠ’
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 29 October, 2019 at 8:38 PM
৮ নভেম্বর বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘কণ্ঠ’এ বছর পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়া ব্যবসাসফল ও প্রশংসিত ছবির মধ্যে অন্যতম ‘কণ্ঠ’ এবার সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাচ্ছে। আগামী ৮ নভেম্বর আমদানিকৃত প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্মের তত্ত্বাবধানে দেশের ১০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ছবিটি।
এ ছবিতেই রমিলা চৌধুরী চরিত্রে অভিনয় করে ভারতের দর্শক সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী জয়া আহসান। মাত্র ১১ দিনে পশ্চিমবঙ্গে ছবিটি আয় করে ২ কোটি রুপি। শুধু পশ্চিমবঙ্গেই নয়, মুক্তি পেয়েছে দিল্লি, মুম্বাই, পুণে, আহমেদাবাদ, বেঙ্গালুরু, হায়দ্রাবাদে। পাশাপাশি লন্ডনসহ মার্কিন যুক্তরাষ্ট্রের ১৬টি শহরে মুক্তি পেয়ে অভাবনীয় সাফল্য পেয়েছে ছবিটি।
প্রযোজনা প্রতিষ্ঠান উইন্ডোজ এর আগে অলটাইম ব্লকবাস্টার ছবি হিসেবে বেলাশেষে, প্রাক্তন, পোস্ত, হামি উপহার দিয়েছিল। তবে বিদেশে আয়ের দিক থেকে ‘কণ্ঠ’ অতীতের সব রেকর্ডকেও ছাড়িয়ে গেছে।
মালায়ালাম ভাষাতেও ‘মেরি আওয়াজ সুনো’ নামে নির্মিত হচ্ছে ‘কণ্ঠ’। যে ছবিতে মূল চরিত্রে অভিনয় করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জয়সুরিয়া।
শিবপ্রসাদ মুখার্জি ও জয়া আহসান
জয়া আহসান বলেন, দীর্ঘদিনের প্রতীক্ষার পর ’কণ্ঠ’ মুক্তি পাচ্ছে আমার দেশে। এ ছবিতে বাংলাদেশেরই একজন হিসেবে অভিনয় করেছি। যারা ভালো ছবি দেখতে চান, বিশেষ করে যারা আরজে কিংবা শিল্প-সংস্কৃতি নিয়ে কাজ করেন এবং বিশেষ করে যারা জীবনের কাছে নতুন অর্থ খুঁজছেন, বেঁচে থাকার নতুন অবলম্বন খুঁজছেন, তারা দয়া করে ‘কণ্ঠ’ দেখতে আসবেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft