শনিবার, ০৬ জুন, ২০২০
জাতীয়
খালেদা জিয়া কারো দয়া নিয়ে মুক্তি নিবেন না : গয়েশ্বর
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 29 October, 2019 at 9:21 PM
খালেদা জিয়া কারো দয়া নিয়ে মুক্তি নিবেন না : গয়েশ্বরবিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বেগম খালেদা জিয়া একজন আপসহীন নেত্রী। তিনি কারো দয়া নিয়ে প্যারোলে মুক্তি নিবেন না। রাজপথে আন্দোলনের মাধ্যমেই বেগম জিয়াকে মুক্ত করা হবে।
এ সময় তিনি বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, যারা আন্দোলন করতে পারবেন না সংগঠনের দায়িত্ব পালন করতে পারবে না তারা আল্লাহর ওয়াস্তে দায়িত্ব থেকে সরে দাঁড়ান। কিন্তু আপসহীন নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য প্যারোলের কথা বলবেন না। প্যারোলের কথা বলে তাকে অসম্মান করা হয়।
মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সঞ্চালনায় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক আব্দুস সালাম, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন আহসান প্রমুখ।
গয়েশ্বর বলেন, খালেদা জিয়াকে মুক্তির জন্য আমরা এখনো পর্যন্ত যৌক্তিক আন্দোলন করতে পারিনি। কেন পারিনি তা আপনাদেরকে খুঁজে বের করতে হবে। আমাদের দলের ভেতরে আন্তরিকতার অভাব আছে কিনা তা খুঁজতে বের করতে হবে ।
তিনি বলেন, বিএনপিতে মীরজাফর নেই, তবে জাফর থাকতে পারে যারা গোপনে গিয়ে প্রধানমন্ত্রীকে আশ্বস্ত করে যে বেগম খালেদা জিয়াকে প্যারোলে যাওয়ার জন্য রাজি করাবেন। কারা এই ব্যক্তি ধরা খেলে তাদের রক্ষা হবে না।
ঐক্যফ্রন্টের সমালোচনা করে যুবদলের সাবেক এই সাধারণ সম্পাদক বলেন, আমরা জাতীয় নির্বাচনের সময় দেখেছি ওই জোটের কাছে খালেদা জিয়ার মুক্তির বিষয়টি প্রাধান্য পায়নি পেয়েছে নির্বাচনে অংশগ্রহণ । তাদের কাছে নির্বাচনে বড় ছিল। এখন আমরা দেখছি খালেদা জিয়ার ব্যক্তিত্বকে নষ্ট করার জন্য প্যারোলে মুক্তির বিষয়ে একটা অংশ উঠেপড়ে লেগেছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft