শনিবার, ০৬ জুন, ২০২০
জাতীয়
দুই দফা হামলা, ঢাবিতে ফের ছাত্রদলের শোডাউন
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 29 October, 2019 at 8:36 PM
দুই দফা হামলা, ঢাবিতে ফের ছাত্রদলের শোডাউনছাত্রলীগ কর্তৃক দুই দফা হামলার পরও ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) মিছিল ও শোডাউন করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। এসময় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন পর্যায়ের দুই শতাধিক নেতাকর্মী শোডাউনে অংশ নেয়।
মঙ্গলবার (২৯ অক্টোবর) সকাল ১০টার দিকে ঢাবির মধুর ক্যান্টিনে অবস্থান নিতে শুরু করে ছাত্রদলের নেতাকর্মীরা। পরে মধুর ক্যান্টিন থেকে ভিসির বাসা হয়ে টিএসসি পর্যন্ত শোডাউন করে তারা।
সাধারণ শিক্ষার্থীরা জানান, সকাল ১০টার কিছু পর মধুর ক্যান্টিনে যান ছাত্রদল নেতাকর্মীরা। তাদের জন্য নির্ধারিত চেয়ার ও টেবিল ছিল। প্রথমে সেখানেই বসেন তারা।
শোডাউনে ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিলের সভাপতি প্রার্থী কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আল মেহেদী তালুকদার, ছাত্রদল নেতা জাকিরুল ইসলাম জাকির, হাফিজুর রহমান, আশরাফুল আলম লিংকন, পার্থ, আমিনুর রহমান আমিন, তাহের, রুম্মন, জুয়েল, হাসানসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এর আগে গত ২৩ অক্টোবর বেলা ১১টার দিকে ঢাবিতে ছাত্রদলের মিছিলে হামলা চালায় ছাত্রলীগ ঢাবি শাখার নেতাকর্মীরা। এতে ছাত্রদলের ৪ নেতাকর্মী আহত হন। গত ২৩ সেপ্টেম্বর মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলায় তিন সাংবাদিকসহ অন্তত ২০ জন আহত হন। ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নামে থাকা ফেসবুক অ্যাকাউন্টের একটি লেখাকে কেন্দ্র করে দু’দফা এমন হামলা চালায় ছাত্রলীগ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft