রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
বিনোদন সংবাদ
প্রথমে আমি খেতাম, পরে মদ আমাকে খেয়েছে : পূজা ভাট
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 29 October, 2019 at 6:46 AM
প্রথমে আমি খেতাম, পরে মদ আমাকে খেয়েছে : পূজা ভাটহতাশার কবলে পড়ে অনেক বছর নেশায় ডুবে ছিলেন অভিনেত্রী পূজা ভাট। এরপর স্বাভাবিক জীবনে ফিরে আসেন নব্বই দশকের এই জনপ্রিয় বলিউড নায়িকা।
সম্প্রতি এক টুইটে পূজা ভাট ফাঁস করলেন ব্যক্তিগত জীবনের এক অজানা গল্প।
পূজা বলেন, আমিও আপনাদের মতো যন্ত্রণা সয়েছি। আঘাতের ধাক্কায় পড়েছি, ভেঙে পড়েছি। কষ্ট ভুলতে নেশা হাত তুলেছি। প্রথমে আমি মদ খেতাম। পরে মদ আমাকে খেয়েছে। টলোমলো পায়ে অনেকবার ব্যাথা পেয়েছি, পড়েছি। এরপর নেশাকে ইতি টেনে গত দুই বছর ১০ মাস ধরে আমি আবার আপনাদের সেই আগের পূজা ভাট। বাবা মহেশ ভাটের ছবি ‘সড়ক টু’তে আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করছি। খোলা হাওয়ায়, নীল আকাশের নিচে বুক ভরে শ্বাস নিচ্ছি। আমি পারছি। আপনারা পারবেন না!
পূজা লেখেন, জীবন আমাকে কম পোড়ায়নি। এরপরেও আমি যদি পোড়া কাঠ না হয়ে পুড়ে পুড়ে সোনা হতে পারি, আপনারাও পারবেন। একজন মেয়ে হয়ে যদি আমি নেশাকে দূরে রাখতে পারি, তাহলে আপনারাও পারবেন। নেশা কোনো সমস্যার সমাধান নয়। নতুন সমস্যার কারণ।
ক্যারিয়ারে মহেশ ভাটের পরিচালনায় পূজার অন্যতম সফল ছবি ‘সড়ক’। ১৯৯১ সালে মুক্তি পাওয়া ছবিটির নায়ক ছিলেন সঞ্জয় দত্ত। ওই ছবির সিক্যুয়ালে পূজা ভাটের সঙ্গে অভিনয় করছেন আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর। ছবিটি ২০২০ সালের ১০ জুলাই মুক্তি পাবে।
বাবা মহেশ ভাটের হাত ধরেই নায়িকা হিসেবে বলিউডে আবির্ভাব। আচমকাই নেশার কবলে পড়ে সবকিছু এলোমেলো হয়ে যায়। সেই ধাক্কা সামলে বহু বছর পরে আবার বাবার ছবিতেই প্রত্যাবর্তন। তবে গত এক দশক ধরে সাফল্যের সঙ্গে করছেন প্রযোজনা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft