শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
বিনোদন সংবাদ
টিজারেই প্রশংসিত‘গোয়েন্দা অভিযান’
বিনোদন ডেস্ক :
Published : Monday, 28 October, 2019 at 8:46 PM
টিজারেই প্রশংসিত‘গোয়েন্দা অভিযান’ঢাকার একটি গোপন রিক্রেয়েশন সেন্টারে ব্যবসায়ীসহ নানারকম মানুষের ক্লায়েন্ট হিসেবে আনাগোনা বেড়েছে। সেই রিক্রেয়েশন সেন্টারটি মিডিয়ার ফোকাসে চলে এলো যখন এক মডেল ওইখানে দুর্ভাগ্যজনকভাবে খুন হয়। ডিবি অফিসার সাকের কেসটি তদন্তের দায়িত্ব পায়। অপরাধীর মুখোশ উন্মোচনে বেশ দক্ষতার পরিচয় দেয় ডিবি অফিসার সাকের। এমনই গল্পে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘গোয়েন্দা অভিযান’। এটি পরিচালনা করেছেন নাসিম সাহনিক। আর এতে অভিনয় করেছেন
এফ এস নাইম, তানিয়া বৃষ্টি, কাজল সুবর্ণ , শিখা খান মৌ,কাজী উজ্জ্বল, অলংকার, শ্রাবন্তী মৌ ,কনিকা মুক্তা, শামীম ভিস্তি প্রমুখ।
সম্প্রতি এই সিরিজটির টিজার প্রকাশিত হয়েছে। সর্বমহলে বেশ প্রশংসিতও হয়েছে এটি। গোয়েন্দা সিরিজটিতে একজন উঠতি মডেলের খুনের ঘটনা দেখানো হয়েছে। খুনের ঘটনাটি তদন্ত করে ডিবি । ডিবি অফিসারদের তদন্ত কার্যক্রম নিয়ে নির্মিত এই গোয়েন্দা সিরিজে রয়েছে উত্তেজনা আর রহস্যের হাতছানি।
এফ এস নাইম বলেন,‘গোয়েন্দা অভিযানের টিজার প্রকাশিত হয়েছে জেনে বেশ ভালো লাগছে। রহস্য আর টানটান উত্তেজনা থাকায় দারুণ একটি প্রডাকশন এটি বলা যায়। গল্পের বুনন আর নির্মাণশৈলী দর্শকের ভালো লাগবে আশা করি।
তানিয়া বৃষ্টি বলেন, ‘কাজটি বেশ উপভোগ করছি। আশা করা যায়, দর্শক গোয়েন্দা অভিযানকে বেশ ভালোভাবে নিবে।’
নির্মাতা নাসিম সাহনিক বলেন,‘ছোটবেলা থেকে গোয়েন্দা কাহিনীর প্রতি বিশেষ ঝোঁক ছিল। গোয়েন্দাভিত্তিক বই,নাটক,চলচ্চিত্র এগুলো নিয়ে মেতে থাকতাম। একটা পর্যায়ে উদ্যোগ নিই চলচ্চিত্র নির্মাণের। সেই জায়গা থেকেই নির্মাণ করি গোয়েন্দাগিরি চলচ্চিত্রটি। দর্শকমহলে চলচ্চিত্রটি প্রশংসিত হওয়ায় ভালো লেগেছে। এবার নির্মাণ করলাম গোয়েন্দাভিত্তিক ওয়েব সিরিজ। দর্শকের ভালো লাগা ও সহযোগিতা থাকলে ভবিষ্যতে আরও গোয়েন্দা সিরিজ এবং গোয়েন্দাভিত্তিক চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা রয়েছে।’
খুব শীঘ্রই একটি ডিজিটাল প্লাটফর্মে ৬ পর্বের এই ওয়েব সিরিজটি প্রকাশিত হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft