রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বেনাপোলে বোমা হামলায় ৭ শ্রমিক আহত
কাগজ ডেস্ক :
Published : Monday, 28 October, 2019 at 8:47 PM
বেনাপোলে বোমা হামলায় ৭ শ্রমিক আহতদেশের বৃহত্তম স্থল বন্দর নগরী বেনাপোলে বোমা হামলায় স্থল বন্দরের আট শ্রমিক মারাত্মক আহত হয়েছে।
সোমবার (২৮ অক্টোবর) সকালে বেনাপোল ছোট আঁচড়া বাইপাস রোডে এ ঘটনা ঘটে।
বোমা হামলায় আহতরা হলেন- বেনাপোল পোর্ট থানার খড়িডাঙ্গা গ্রামের দীন মোহাম্মদের ছেলে কালাম, রঘুনাথপুর গ্রামের জান আলীর ছেলে দুল্লী, দৌলতপুর গ্রামের মিজানের ছেলে শরিফুল, শামীম, সম্রাট, জুয়েল, কামাল ও রাজু। তারা সবাই বন্দর শ্রমিকদের গ্রুপ সরদার বলে জানান শ্রমিকরা।
আহত শ্রমিক দুল্লী জানান, তিনি ও তার গ্রুপের শ্রমিকরা বেনাপোল ছোট আঁচড়া বাইপাস রোডে পাথর লোড-আনলোডের কাজ করতে যান। এ সময় একদল সন্ত্রাসী প্রাইভেট কারে এসে কর্মরত শ্রমিকদের ওপর গাড়ি চালিয়ে দেয়। এ সময় গাড়িতে থাকা সন্ত্রাসীরা লাঠি-সোঁটা, বোমা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তিনিসহ তার দলের সাত শ্রমিক আহত হন।
পরে স্থানীয়য় জনগণ আহত শ্রমিকদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।
এ বিষয়ে বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলি মন্টু বলেন, শান্ত বেনাপোলকে অশান্ত করতে একদল সন্ত্রাসী ওঠে পড়ে লেগেছে। তারা খেটে খাওয়া সাধারণ বন্দর শ্রমিকদের ওপর হামলা চালিয়ে তাদের আহত করেছে। এজন্য বন্দর শ্রমিকরা বন্দর এলাকায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছে ও বন্দরের সকল কার্যক্রম বন্ধ রেখেছে।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, শ্রমিকদের সাথে কথা বলে হামলাকারীদের আটকের আশ্বাস দিয়েছেন। আশ্বাস পেয়ে শ্রমিকরা বিক্ষোভ কর্মসূচি প্রত্যাহার ও বন্দরের সকল কার্যক্রম সচল করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft