রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় থাকার পার্টি নয় : কাদের
কাগজ ডেস্ক :
Published : Friday, 25 October, 2019 at 7:57 PM
আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় থাকার পার্টি নয় : কাদেরআওয়ামী লীগ সন্ত্রাস-লুটপাটের দল নয় ব‌লে দা‌বি করে দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা সন্ত্রাস, চাদাবাজ, মাদক ব্যবসায়ী, টেন্ডারবাজ তাদের আওয়ামী লীগে দরকার নেই।
খারাপ লোকজন আমাদের প্রয়োজন নেই। কিছু লোক নিরীহ মানুষের ওপরে নির্যাতন করে, তারা অভিযোগও দিতে পারে না। নির্বাচন এলে ব্যালটের মাধ্যামে এরা শাস্তি দিয়ে দিবে। যারা মাস্তান তারাই অনুপ্রবেশকারী। যাদের ভোগের ইচ্ছে আছে তাদের দরকার নেই। শেখ হাসিনাকে অনুসরণ করেন।
শুক্রবার দুপু‌রে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যলায়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্ত‌ব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা (বিএনপি) আর কিছু না পারুক যড়যন্ত্র করতে পারে। দেখুন এক-একটা ঘটনা ঘটে, আর তারা তার ওপরে ভর করে ইস্যু খোঁজে।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি নিরাপদ সড়ক আন্দোলনে ভর করছে, সেটা মাঠে মারা গেছে। তারপরে কোটা সংস্কার আন্দোলনে ভর করছে, সেটাও মাঠে মারা গেছে। আবরার হত্যাকাণ্ড, যেখানে তারা সনি হত্যাকাণ্ডের মামলা পর্যন্ত করতে পারেনি। আর এবার সঙ্গে সঙ্গে বিচার। বিএনপি আমলে একটি অপকর্মেরও সাজা হয়নি। কিন্তু আওয়ামী লীগ সাংগঠনিক ও প্রশাসনিক ব্যবস্থা নিচ্ছে। মির্জা ফখরুল বড় বড় কথা বলেন, কিন্তু তারা একটি অপকর্মের শাস্তি দিতে পারেননি। শেখ হাসিনার সৎ সাহস আছে। অপকর্ম করলে শাস্তি পেতেই হবে। আওয়ামী লীগ বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, নুসরাত হত্যাকাণ্ডে পুলিশের ভূমিকা নিয়ে মির্জা ফখরুল আবোল তাবোল বকছেন, কিন্তু আওয়ামী লীগের লোক যে সাজা পেল তার প্রশংসা করছে না। সবকিছুতেই তারা নেতিবাচক রাজনীতি খুঁজে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft