বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
বিনোদন সংবাদ
পুলিশ দেখে ক্ষেপে গেলেন সোহেল রানা
বিনোদন ডেস্ক :
Published : Friday, 25 October, 2019 at 3:54 PM
পুলিশ দেখে ক্ষেপে গেলেন সোহেল রানাবাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ শুক্রবার (২৫ অক্টোবর) সকাল ৯টা থেকে শুরু হয়েছে। ভোট শুরু হওয়ার আগে থেকেই সিনিয়র-জুনিয়র শিল্পীরা এফডিসিতে ভিড় করছেন। তবে কড়া নিরাপত্তায় বিরক্তি ও ক্ষোভ প্রকাশ করছেন ভোটার ও চলচ্চিত্র সংশ্লিষ্টরা। নির্বাচনের ভোটার কার্ড ও নির্দিষ্ট পাশ ছাড়া কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।আর নির্বাচনে ভোট দিতে এসে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি দেখে এভাবেই ক্ষোভ প্রকাশ করেন অভিনেতা সোহেল রানা।
বেলা সাড়ে ১১টার দিকে তিনি ভোট দিতে আসেন।
সোহলে রানা বলেন, এফডিসির স‌ামনে এত পুলিশ কেন? এটা কোনো নির্বাচন মনে হচ্ছে না, মনে হচ্ছে পুলিশ ক্যাম্প। ভোট দিতে এসে এমন অবস্থা দেখে আমার মনটা খারাপ হয়ে গেল।
ভোট দেয়ার পর সোহলে রানা বলেন, আমার বিশ্বাস এবারের নির্বাচনে শিল্পীরা যাদের ভোট দিয়ে নির্বাচন করবেন, নতুন নেতৃত্বে এসে তারা শিল্পীদের নিরাশ করবেন না।
নির্বাচনের পরিবেশ নিয়ে তিনি বলেন, সিডাপের নির্বাচন আরও আনন্দমুখর হয়। আমাকেও গেটে আটকেছে আজ। আমার সঙ্গে যারা এসেছে তাদের প্রবেশ করতে দেয়নি। কেবল আমাকে প্রবেশ করতে দিয়েছে। বিষয়টি খুবই বিরক্তিকর। কার্টুনের মতো ভোট দিয়ে বের হয়ে যাব, এ কেমন কথা! কোনো উৎসবের আমেজ নেই এখানে।
এদিকে, এফডিসির গেটে পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকনকে প্রবেশ করতে না দেয়ায় উত্তেজনা তৈরি হয়। নন্দিত নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু, গাজী জাহাঙ্গীর, প্রযোজক মোহাম্মাদ ইকবালসহ আরও কয়েকজন নির্মাতাকেও প্রবেশে বাঁধা দেয়া হয়। এই খবর শুনে পরিচালক ও প্রযোজক সমিতির নেতারা ছুটে আসেন। গেটে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশদের সাথে এ সময় বাক-বিতণ্ডা হয় নেতাদের, দেখা দেয় চরম উত্তেজনা।
এরপর প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চনের ফোন পেয়ে খোকনসহ সবাইকে প্রবেশ করতে দেয়া হয়।
পরিচালকদের নেতা খোকনসহ অন্যান্য নির্মাতাদের গেটে আটকে দেয়ায় এটাকে পরিচালকদের অপমান হিসেবে দেখছেন সমিতির নেতারা। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন প্রযোজকরাও। তারা এফডিসিতে নিরাপত্তার নামে এ ধরনের হয়রানির জন্য নির্বাচন কমিশনার ও এফডিসির মহাপরিচালকের কাছে অভিযোগও জানিয়েছেন।বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ শুক্রবার (২৫ অক্টোবর) সকাল ৯টা থেকে শুরু হয়েছে। ভোট শুরু হওয়ার আগে থেকেই সিনিয়র-জুনিয়র শিল্পীরা এফডিসিতে ভিড় করছেন।
শুক্রবার এফডিসিতে চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ। সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোট চলবে বিকেল ৫টা পর্যন্ত। নির্বাচনে মোট ভোটার ৪৪৯ জন। এবারের নির্বাচনে প্রথমবারের মতো কোনো নারী প্রার্থী সভাপতি পদে লড়ছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft