শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
সরকার ছাত্ররাজনীতিকে বন্ধ করে দিতে চায় : আমান উল্লাহ
কাগজ ডেস্ক :
Published : Friday, 25 October, 2019 at 5:13 PM
সরকার ছাত্ররাজনীতিকে বন্ধ করে দিতে চায় : আমান উল্লাহবর্তমান সরকার ছাত্ররাজনীতিকে বন্ধ করে দিতে চায় এমন অভিযোগ করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এবং সাবেক ডাকসুর ভিপি আমান উল্লাহ আমান বলেছেন, ছাত্ররাজনীতি বন্ধ নয়, ছাত্র রাজনীতির কে কলুষিত করা গুন্ডা বাহিনীর নেতৃত্বে চলা ছাত্রলীগের রাজনীতিতে বন্ধ করতে হবে। দুর্বৃত্তদের দুর্বৃত্তায়নকে বন্ধ করতে হবে।
শুক্রবার (২৫ অক্টোবর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী গাড়ি চালক দল আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন। আমান উল্লাহ আমান বলেন, বর্তমানে অবৈধ সরকার, রাতের সরকার, আওয়ামী লীগ সরকার দেশ চালাচ্ছে। দেশনেত্রী খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। গণতন্ত্রের মাকে বন্দি রাখা হয়েছে। গণতন্ত্রকে বন্দি করে রাখা হয়েছে। মানবাধিকারকে ভুলুণ্ঠিত করা হচ্ছে। মানুষের গণতান্ত্রিক অধিকারকে হরণ করেছে এ সরকার।
খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, এ মানববন্ধন থেকে আমরা শপথ গ্রহণ করব। গণতন্ত্র মুক্ত করে খালেদা জিয়াকে মুক্ত করবো, তারেক জিয়াকে দেশে ফিরিয়ে আনবো। বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার মধ্য দিয়ে একটি নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে। এ নির্বাচনের মাধ্যমে ইনশাল্লাহ জনগণের সরকার প্রতিষ্ঠা হবে।এ অবৈধ সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই।
১৪ দলের শরিক ওয়ার্কার্স পার্টির সভাপতি মেননের বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, ১৪ দলের নেতা ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন কি বলেছেন, জনগণ ভোট দিতে পারে নাই, উপজেলায় ভোট দিতে পারে নাই, ইউনিয়ন পরিষদে ভোট দিতে পারেনি। তাই ভোটবিহীন এ সরকারের ক্ষমতায় থাকার অধিকার নাই। অবিলম্বে আওয়ামী লীগকে সরকার থেকে পদত্যাগ করতে হবে। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে এটাই হোক মানববন্ধনের অঙ্গীকার। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft