শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
সারাদেশ
ঠাকুরগাঁওয়ে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
আজম রেহমান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
Published : Thursday, 24 October, 2019 at 8:58 PM
ঠাকুরগাঁওয়ে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ“রং তুলিতে রাঙ্গিয়ে তুলি চেতনায় শেখ রাসেল” এই শে¬াগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে স্কুলের ছোট্ট শিশুদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার জেলার নবীন আলো নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে শহরের ড্রিমল্যান্ড স্কুলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি সৈয়দ সিহাবের সভাপতিত্বে চিত্রাংকন শেষে এক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জাবেদ আলী, ডা. শুভেন্দু কুমার দেবনাথ, ড্রিমল্যান্ড স্কুলের প্রধান শিক্ষক আজহার উদ্দীন তালুকদার, সংগঠনের সাধারণ সম্পাদক রাকিবুল আল রিয়াদ সহ সংগঠনটির সদস্যবৃন্দ। আলোচনা শেষে  বিজয়ীদের মাছে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।
৫ দিন পর নিহত বাংলাদেশি দিনমজুরের লাশ ফেরত দিল বিএসএফ
আজম রেহমান,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ॥ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নিহত হওয়ার পাঁচ দিন পরে ঠাকুরগাঁও হরিপুর উপজেলার এক যুবকের মরদেহ ফেরত দেয়া হয়েছে।
বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরের দিকে ভারতের খোচাবাড়ী ক্যাম্পের বিএসএফ সদস্যরা যুবকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে।হরিপুর থানার ওসি আমিরুজ্জামান এসব তথ্য জানান।
নিহত শ্রীকান্ত শিং(৩২ ) হরিপুর উপজেলার আমগাও ইউনিয়নের কালচা গ্রামের খেলোরাম শিং এর ছেলে , তিনি পেশায় ছিলেন দিনমজুর। নিহত শ্রীকান্ত শিং এর পিতা সরি খেলোরাম শিং জানিয়েছিলেন, গত ২০ ডিসেম্বর রাত ১০ টায় তিনি কাজের সন্ধানে ভারতের উদ্দ্যেশ্যে বাড়ি থেকে রওনা হন।ভারতীয় সীমান্তে প্রবেশের সময় ভারতের খোচাবাড়ী ক্যাম্পের টহল দলের বিএসএফ সদস্যরা শ্রীকান্ত রায়কে লক্ষ্য করে গুলি ছোড়ে। ওই গুলিতে ঘটনাস্থলেই শ্রীকান্ত নিহত হন।
ঠাকুরগাঁও-৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এসএম সামিউন্নবী চৌধুরী জানান, নানা আইনী জটিলতায় লাশ ফেরত দিতে দেরি হয় বলে বিএসএফ বিজিবিকে জানায়।  




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft