রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চিতলমারীতে সম্মেলনের মঞ্চ ভেঙ্গে আ’লীগের ১৫ নেতাকর্মী আহত
চিতলমারী (বাগেরহাট) সংবাদদাতা :
Published : Monday, 21 October, 2019 at 6:53 AM
চিতলমারীতে সম্মেলনের মঞ্চ ভেঙ্গে আ’লীগের ১৫ নেতাকর্মী আহতবাগেরহাটের চিতলমারী উপজেলার হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরুতে অতিথিদের আসন গ্রহণের সময় সভামঞ্চ ভেঙ্গে আওয়ামী লীগের ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। এদের মধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার হিজলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ দুর্ঘটনা ঘটে।
হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আফজাল হোসেন ও দলীয় নেতাকর্মীরা জানান, পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী  রোববার হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের কার্যক্রম শুরু হয়। সঞ্চালক লিটন কাজী সম্মেলনের শুরুতে অতিথিদের মঞ্চে আসন গ্রহণের জন্য অনুরোধ জানান। এসময় অতিথিদের সাথে শতাধিক নেতাকর্মী মঞ্চে ওঠেন। এরপরই হঠাৎ মঞ্চটি ভেঙ্গে পড়ে। শুরু হয় হুলস্থুল।
এ সময় আহত হন হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিটন কাজী (৪৫), চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাশিনাথ বিশ্বাস (৫০), খুলনা জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট জহিরুল ইসলাম পলাশ (৪৩), চরবানিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রফুল্ল কুুমার মন্ডল (৭০), যুব মহিলা লীগ নেত্রী লতা কাজী (৩৫), ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নীতিশ মেম্বার (৫০), সাবেক যুবলীগ নেতা ফরহাদ হোসেন (৪৮), শাহিন কাজী (৪০), আওয়ামী লীগ নেতা রনজিৎ কুমার বাড়ই (৬৫), পল্লী বিদ্যুতের পরিচালক আলমগীর হোসেন (৫০) ও মহিলা আওয়ামী লীগ নেত্রী বিউটি বেগমসহ আওয়ামী লীগ, যুবলীগ ও মহিলা আওয়ামী লীগের ১৫ নেতাকর্মী। আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে।
এদের মধ্যে গুরুতর অবস্থায় চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাশিনাথ বিশ্বাস ও চরবানিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রফুল্ল মন্ডলকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএ) ডা. মামুন হাসান মিলন সাংবাদিকদের জানান, আহতদের মধ্যে দু’জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। এছাড়া তিন জন চিতলমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি রয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft