শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯
জাতীয়
দেশে আইনের শাসন নেই : রব
ঢাকা অফিস :
Published : Friday, 18 October, 2019 at 8:53 PM
দেশে আইনের শাসন নেই : রববর্তমান সরকারকে ডাকাতের সরকার বলে মন্তব্য করে জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব বলেছেন, দেশে আইনের শাসন নেই। কোনো সরকার নেই। প্রশ্ন হতে পারে, সরকার নেই তাহলে দেশে চলছে কীভাবে। জবাব হচ্ছে, আমাদের নির্বাচন কমিশন তো নির্বাচনের তারিখ ঘোষণা করেছিল ৩০ ডিসেম্বর। কিন্তু সেদিন তো ভোট হয়নি। ভোট হয়েছে ২৯ ডিসেম্বর রাতে। তাহলে এটা কোন সরকার, এটা কার সরকার, জনগণের নির্বাচিত সরকার? এটা কোনো সরকারই না। এটা হলো ডাকাতের সরকার।
শুক্রবার (১৮ অক্টোবর) দুপুর ১২টায় রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন হলে মুক্তিজোট আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য  করেন। ‘নির্বাচন কেন্দ্রীক সংকট সমাধানে জাতীয় ঐক্যের প্রয়োজন ও প্রাসঙ্গিকতা’ শীর্ষক এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন মুক্তিজোটের জাতীয় সমন্বয়ক এ আর শিকদার।
এ সময় দেশে উন্নয়নের গণতন্ত্রও শুনতে হচ্ছে উল্লেখ করে আব্দুর রব বলেন, অথচ আজ পর্যন্ত এ নামে কোনো গণন্ত্রের নাম অন্য কোথাও শুনিনি। এখন উন্নয়নের জুয়াতন্ত্র চলছে। উন্নয়নের সন্ত্রাসতন্ত্র চলছে। রাষ্ট্রের সব প্রতিষ্ঠান আজ ধ্বংসের পর্যায়ে। এই স্বৈরাচারী সরকার এক ব্যক্তির ইচ্ছায় যা খুশি তাই  করছে। এটা চলতে পারে না।
চলমান দুর্নীতি বিরোধী অভিযান প্রসঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম এই নেতা বলেন, যুবলীগের সম্রাট কাকে কাকে ক্যাসিনোর টাকার ভাগ দিয়েছেন, তা মানুষ শুনতে চায়। কেন তাকে গ্রেফতার করতে দেরি হলো? বাজারে অনেক গুজব আছে। অকে মন্ত্রী, শত শত এমপির  নাম আছে। আপনারা দেশের মানুষকে সন্দেহের মধ্যে থাকতে দেবেন না। জিনিসটা পরিষ্কার করেন। সম্রাটকে বলতে দিন কাদের কাদের তিনি টাকা দিয়েছেন। এটা আমরা জানতে চাই।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় ঐক্যফ্রন্টের উদ্যোক্তা ড. কামাল হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য দেন- গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, জেএসডির সহ সভাপতি তানিয়া রব, মুক্তিজোটের জাতীয় স্টিয়ারিং কমিটির প্রধান মো. সিরাজুল ইসলাম প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft