সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ঝিনাইদহে চেক জালিয়াতিসহ হয়রানিমূলক মামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন
বিষয়খালী বাজার (ঝিনাইদহ) প্রতিনিধি :
Published : Friday, 18 October, 2019 at 6:46 AM
ঝিনাইদহে চেক জালিয়াতিসহ হয়রানিমূলক মামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলনঝিনাইদহে নাজির উদ্দিন ওরফে কামরুজ্জামান ও তার সহযোগী খোরশেদ তালুকদারের বিরুদ্ধে চেক জালিয়াতিসহ হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। মানিক মিয়া নামের এক ঠিকাদার এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। তিনি অভিযোগ করেন বলেন, আমি প্রথম শ্রেনীর একজন ঠিকাদার। দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ডিভিশনে সুনামের সাথে ঠিকাদারি ব্যবসা পরিচালনা করে আসছি। আমার বিমাতা ভাই ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামের মৃত রহিম মিয়ার ছেলে নাজির উদ্দিন ওরফে কামরুজ্জামান। আমার বিমাতা ভাই হলেও তাকে আমি আপন ভাইয়ের মতো ¯েœহ করতাম। সেক্ষেত্রে আমার বাড়িতে আসা যাওয়া থাকাসহ অবাধ চলাফেরা ছিল। এমতাবস্থায় আমার ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেড ঝিনাইদহ শাখা চলতি হিসাব নং ০৪৫২১০১০০০০০৫৩৬৮ এর চেক বইয়ের মোট ৫টি স্বাক্ষর বিহীন সাদা চেকের পাতা হারিয়ে যায়। যার সিডি নং ১০৯১২৭১, ১০৯১২৭২, ১০৯১২৭৩, ১০৯১২৭৪, ১০৯১২৭৫। পরবর্তীতে আমি খোজাখুজির পর না পেয়ে ঝিনাইদহ থানায় একটি সাধারণ ডায়েরী করি। যার জিডি নং- ৪৬৮। তারিখ-০৮-০৪-২০১৯ইং। জিডি করার কিছুদিন পর খোরশেদ তালুকদার আমার বিরুদ্ধে একটি উকিল নোটিশ করে। তার কিছুদিন পরে ২৪ লাখ টাকা আমার কাছে পাওনা হিসেবে একটি ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে। ওই মামলার স্বাক্ষী হিসেবে আমার বিমাতা ভাই নাজির উদ্দিন ওরফে কামরুজ্জামান, পিতা- মৃত রহিম মিয়া, মাতা-মোছা জোছনা বেগম, গ্রাম-পোড়াহাটি, পোস্ট, পোড়াহাটি, উপজেলা ও জেলা ঝিনাইদহ এবং বর্তমান ঠিকানা দক্ষিণ কল্যানপুর, বাড়ি নং-০১, গলি নং-০১/ক, থানা- দারুস সালাম, জেলা- ঢাকা। এই ঘটনার পরিপ্রেক্ষিতে পরবর্তীতে আমি বুঝতে পারি আমার বিমাতা ভাই এই ষড়যন্ত্রমূলক মামলার সাথে জড়িত। উক্ত মামলা করার পর আমার এবং পরিবারের উপর বিভিন্ন লোক মাধ্যমে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে। এ ঘটনায় নিরাপত্তা চেয়ে ঝিনাইদহ থানায় একটি জিডি করি। যার নং ৮৪৮। তারিখ- ১৫ অক্টোবর ২০১৯ইং। এই ঘটনার এক পর্যায়ে বুঝতে পারি আমার বিমাতা ভাই নাজির উদ্দিন ওরফে কামরুজ্জামান রাষ্ট্র বিরোধী বিভিন্ন অপকর্মের সাথে জড়িত এবং মামলার বাদী খোরশেদ তালুকদার নামে মামলার বাদীকে আমি ব্যক্তিগতভাবে কোন চলাফেরা, পরিচয় ও কোনপ্রকার ব্যবসায়ীক লেনদেন কখনও ছিল না এখনও নাই। এতে করে বোঝা যায় যে চেকের পাতা গুলি নাজির উদ্দিন ওরফে কামরুজ্জামান খোরসেদ তালুকদারের সাথে যোগসাজসে মামলা করে হয়রানি করছে। পরবর্তী পর্যায়ে গত ৩০ সেপ্টেম্বর ২০১৯ তারিখে আমার চেক বই উদ্ধারের জন্য ঝিনাইদহ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি।
বর্তমানে আমি এই বিমাতা ভাইয়ের অপকর্মে অতিষ্ট হয়ে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে সুষ্টু তদন্ত সাপেক্ষে বিচারের দাবি জানাচ্ছি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft