মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২০
বিনোদন সংবাদ
সংসার ভাঙলো মিম ও সিদ্দিকের
বিনোদন ডেস্ক :
Published : Monday, 14 October, 2019 at 8:48 PM
সংসার ভাঙলো মিম ও সিদ্দিকেরমডেল ও অভিনেত্রী মারিয়া মিম শোবিজের বেশ পরিচিত মুখ। অনেকদিন ধরেই মডেলিংয়ের সঙ্গে জড়িত। পাশাপাশি কাজ করে আসছেন নাটক ও বিজ্ঞাপনে। অনেকদিন ধরেই তার সম্পর্ক ভালো যাচ্ছে না তার স্বামী ছোটপর্দার অভিনেতা সিদ্দিকুর রহমানের সাথে। দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।
বিচ্ছেদের পথে হাটলেও স্বামী সিদ্দিক প্রতিনিয়ত মিমের কাজে বাধা সৃষ্টি করছেন। তাকে কোন কাজ করতে দিচ্ছেন না। নানান সময়ে হুমকি দিয়ে আসছেন বলে জানান মডেল ও অভিনেত্রী মিম।
মিম বলেন, ৭ বছর আগে ভালোবেসে সিদ্দিককে বিয়ে করেছিলাম। কিন্তু কিছুটা সময় যাওয়ার পরই আমাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। অনেকটা সময় কাটিয়েছি, কিন্তু আর পারছিনা। গত তিন মাস ধরে আমরা আলাদা থাকছি। অবশেষে বিচ্ছেদের সিদ্ধান্ত নেই আমি। ডিভোর্স লেটার কিছু দিনের মধ্যেই পাঠিয়ে দিব।
তিনি আরও জানান, তার সঙ্গে বনিবনা না হওয়ায় আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু সে আমার ক্যারিয়ারকে ঝুঁকির মধ্যে ফেলছে প্রতিনিয়ত। সে চায় না আমি আমার ক্যারিয়ারকে প্রতিষ্ঠিত করি। কিন্তু আমি নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। মাঝখানে অনেকদিন কাজ করতে পারিনি। বেশকিছু দিন ধরে আবারও কাজে ফেরার চেষ্টা করছি। কিন্তু এখন আমার প্রতিটা কাজে সে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে। আমাকে কোন কাজ করতে দিচ্ছে না। আমি যেখানেই কাজ করতে যাই, সেটা জানার পর সেখানে সে না করে দিচ্ছে।
গতকাল রানা মাসুদ পরিচালিত ‘এসকেবি কুকওয়ার’-এর বিজ্ঞাপনচিত্রে আমার কাজ করার কথা ছিল। পরিচালকের সাথে আমার কথাবার্তা সবকিছুই চূড়ান্ত এবং ডেটও দেওয়া ছিল। কিন্তু হুট করে পরিচালক আমাকে কিছু না বলে সেখানে অন্য একজনকে নিয়ে কাজটি করে। পড়ে জানতে পারি কাজটি সিদ্দিক করিয়েছে। এটা খুব অন্যায় হয়েছে। আমার স্বামীর বিরুদ্ধে আমার অভিযোগের শেষ নেই। কিন্তু একটা পরিচালক আমার ডেট নিয়ে এমনটা করতে পারেন না।
উল্লেখ্য, ২০১২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মারিয়া মিম ও সিদ্দিক। তাদের ঘরে একটি সন্তানও রয়েছে। তিন মাস ধরেই আলাদা বাড়িতে বসবাস করেছেন তারা। তাদের একমাত্র সন্তান বর্তমানে সিদ্দিকের সাথে থাকছে বলে জানা গেছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft