বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজশাহী গোদাগাড়ীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
রাজশাহী ব্যুরো :
Published : Monday, 14 October, 2019 at 3:12 PM
রাজশাহী গোদাগাড়ীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনরাজশাহীর গোদাগাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা আবুল হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহেরাজিউন)। রোবাবার রাত ১১ টার দিকে তার নিজ বাসভবনে তিনি শেষ নিশ্বাষ ত্যাগ করে। তিনি দীঘদিন থেকে বিভিন্ন রোগে আকান্ত হয়ে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। মৃত্যুকালে তিনি ১ কন্যা ও ৫ পুত্র সন্তান ও নাতী নাতনী সহ অসংখ্য গুনাগুহী রেখে গেছেন।
মুক্তিযোদ্ধা আবুল হোসেন উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের বালিয়াঘাট্রা গ্রামের মৃত আলহাজ্ব মুকবুল হোসেনের ছেলে। তিনি বিজিবির সদস্য ছিলেন।
আজ সোমবার সকাল ৯ টার দিকে মুক্তিযোদ্ধা আবুুল হোসেনের জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় বালিয়াঘাট্রা কবরস্থানে দাফন করা হয়। গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার ( ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইমরানুল হকের নেতৃত্ব পুলিশের একটি চৌকস দল মুক্তিযোদ্ধা আবুল হোসেন কে গার্ড অব অনড় প্রদান করেন।রাজশাহী গোদাগাড়ীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
এসময় উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হক, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরী, বাসুদেবপুর মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক, মুক্তিযোদ্ধা আবু কালাম আজাদসহ সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft