শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
বন্ধুত্বের সম্পর্কটাও নষ্ট হয়ে গেল : টয়া
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 10 October, 2019 at 8:28 PM
বন্ধুত্বের সম্পর্কটাও নষ্ট হয়ে গেল : টয়াটিভি পর্দার ব্যস্ত ও জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া। খুব বেছে বেছে কাজ করেন তাই কাজের সংখ্যার পরিমাণ কম। নাটক, বিজ্ঞাপনের পাশাপাশি দেখা যায় মিউজিক ভিডিওতেও। অভিনেত্রীর বাইরেও এখন টয়ার পরিচয় তিনি একজন ইউটিউবার। নিজের নামে খুলেছেন ইউটিউব চ্যানেল।
এখন নাটকের শুটিং নিয়েই ব্যস্ত রয়েছেন টয়া। সম্প্রতি শেষ করেছেন বেশ কিছু একক নাটকের কাজ। নাটকগুলোতে টয়ার বিপরীতে দেখা যাবে ইরফান সাজ্জাদ, জোভান ও শাওনকে।
ইউটিউব নিয়ে টয়ার সামনে বিশাল পরিকল্পনা রয়েছে। নিজের প্রোডাকশনের ভালো কন্টেন্টগুলো সেখানে প্রকাশ করবেন। পরিকল্পনানুযায়ী কাজ চলছে এখন। ইউটিউবে মানহীন কাজগুলোই ভিউয়ের দিক থেকে এগিয়ে থাকে। কিন্তু মানসম্পন্ন কাজগুলো সেদিক থেকে পিছিয়ে থাকে, সেটা মানুষের কাছে পৌছায় কম।
টয়া জানান, ইউটিউব হচ্ছে একটা ফ্রি প্লাটফর্ম। এখানে যা দেখানো হবে মানুষ তাই দেখবে। কেউ এটাকে ভালোভাবে ইউটিলাইজ করছে আবার কেউবা দেওয়ার আছে দিয়ে দেই এমনটা মনে করছে। এটা যারা দিচ্ছে বাঁ করছে তাদের দায়বদ্ধতা। মানহীন প্রোডাক্ট সব জায়গাতেই আছে। বাজারে যেমন মানসম্পন্ন ও মানহীন পণ্য বিক্রি করা হচ্ছে। এগুলো যাচাই করার জন্য যথাযথ কর্তৃপক্ষ আছে। কিন্তু ইউটিউবের ক্ষেত্রে সেটা হচ্ছে না। যেহেতু এখানে দায়বদ্ধতা সম্পূর্ণ নিজের তাই এখানে জবাবদিহিতার কোন জায়গা নেই। এখানে সব ধরণের কন্টেন্টই থাকবে, এটা মেনে নিতে হবে।
খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন এই অভিনেত্রী। তবে সেটা পরিবারের পছন্দেই। তবে সারিকার প্রাক্তন স্বামী মাহিমের সঙ্গে টয়ার বিয়ের গুঞ্জন সবারই জানা। তাদের দুজনকে একসাথে দেখাও গিয়েছে। কিন্তু তারপরও সেটা অস্বীকার করলেন টয়া।
টয়া বলেন, এরকম কিছুই না। আর কখনও ছিলও না। সে শুধু আমার বন্ধু। এখন আমাদের ঠিকমত দেখাও হয় না আর কথা তো দূরে থাক। এই বিষয়ক সংবাদগুলো ব্যক্তিগত সম্পর্ক নষ্ট করে। এই ধরণের সংবাদ প্রকাশিত হওয়ার পর থেকে আমাদের বন্ধুত্বের সম্পর্কটাও নষ্ট হয়ে গেল। একসাথে আড্ডা দেওয়া, ঘুরতে যাওয়া সব বন্ধ হয়ে গেল। আগে যেখানে নিয়মিত দেখা-সাক্ষাত হতো এখন আর সেটা হয় না।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft