সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
জাতীয়
আবরার হত্যার প্রতিবাদে সারাদেশে সমাবেশ করবে বিএনপি
কাগজ ডেস্ক :
Published : Thursday, 10 October, 2019 at 7:26 PM
আবরার হত্যার প্রতিবাদে সারাদেশে সমাবেশ করবে বিএনপিবাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার হত্যার প্রতিবাদে জনসমাবেশ করবে বিএনপি। আগামী ১২ অক্টোবর ঢাকাসহ সকল মহানগরে ও ১৩ অক্টোবর সকল জেলা সদরে জনসমাবেশ করার সিন্ধান্ত নিয়েছে দলটি।
বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ১টার দিকে নয়াপল্টনে বিএনপি রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির মিটিং শেষে সাংবাদিকদের এ কথা জানান দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।
প্রধানমন্ত্রীর ভারত সফরের বিভিন্ন অসঙ্গতি তুলে ধরে খন্দকার মোশাররফ বলেন, সফরের আগে সরকার যথাযথ প্রস্তুতি নেয়নি। দেশের জনগণকে কিছু জানতেও দেয়নি। দেশ ও জনগণের স্বার্থ বিকিয়ে দিয়ে শক্তিমান প্রতিবেশীকে খুশি করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা মাত্র।
তিনি বলেন, ইতোমধ্যে দেশের জনগণ স্বার্থবিরোধী এসব উদ্যোগের প্রতিবাদে ফুঁসে উঠেছে। সচেতন ছাত্র সমাজ আন্দোলনে সোচ্চার হয়েছে।
বিএনপির এ নেতা বলেন, আমরা নিকট প্রতিবেশী ভারতের সঙ্গে সমতার ভিত্তিতে সুসম্পর্ক চাই। কিন্তু এই সরকার যা করছে তাতে দেওয়া-নেওয়ার বিষয় নেয়। শুধু আছে দেওয়ার বিষয়। দেশের স্বার্থ হানিকর এমন অসম চুক্তির অধিকার জনগণ সরকারকে দেয়নি। কাজেই আমরা প্রধানমন্ত্রীর সাম্প্রতিক সফরের সময় স্বাক্ষরিত সকল চুক্তি ও সমঝোতার বিষয়ে বিস্তারিত জানতে চাই। এবং দেশের স্বার্থ বিরোধী সকল চুক্তি বাতিল চাই।
এসময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft