সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
নিকের ‘গোপন রোগ’ ফাঁস করলেন প্রিয়াঙ্কা
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 10 October, 2019 at 6:08 PM
নিকের ‘গোপন রোগ’ ফাঁস করলেন প্রিয়াঙ্কাগতবছর ডিসেম্বরে মার্কিন পপতারকা নিক জোনাসের সঙ্গে গাটছড়া বাঁধেন বলিটাউনের হার্টথ্রব প্রিয়াঙ্কা চোপড়া! এক্কেবারে 'পিকচার পারফেক্ট' পরিবার... হাসিখুশি, প্রাণবন্ত! প্রিয়াঙ্কা প্রায়ই ইনস্টাগ্রামে শেয়ার করেন স্বামী নিকের সঙ্গের নানান রোমান্টিক মুহূর্তের ছবি।
আর ভক্তদের জানিয়ে দেন তাঁদের জীবনের নানান গোপন খবর। এ নিয়েই প্রিয়াঙ্কা–নিক ভক্তরা আলোচনায় সরব থাকেন। এবার এই বলিউড সুন্দরী ফাঁস করলেন তাঁদের বেডরুম রহস্য।
প্রিয়াঙ্কা জানান, বিয়ের পর মাঝারাতে বারবার উঠে পড়তেন তিনি। কিন্তু কেন ?
সম্প্রতি ‘দ্য স্কাই ইস পিঙ্ক'-এর এক প্রমোশনে হাজির ছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই তিনি নিকের ‘গোপন’ রোগের কথা জানান। অভিনেত্রী বলেন, কিশোর বয়স থেকেই মধুমেহ রোগে ভুগছেন নিক।
ভারতীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, মাত্র ১৩ বছর বয়সে নিকের মধুমেহ রোগ ধরা পড়ে। সেই থেকে এখন পর্যন্ত এ রোগের চিকিৎসা করাচ্ছেন নিক। তবে মার্কিন পপ তারকা যতই রোগের জন্য চিকিৎসা করান কিংবা নিয়ম মেনে খাওয়াদাওয়া করুন না কেন, তার জন্য স্ত্রী প্রিয়াঙ্কার চিন্তা কিন্তু কমে না।
সেই কারণেই বিয়ের পর প্রথম দিকে ভয়ের চোটে মাঝ রাতে উঠে পড়তেন অভিনেত্রী। পিগি বলেন, মাঝ রাতে উঠে ঘুমন্ত নিককে ভালো করে দেখে, তবেই ফের ঘুমোতেন তিনি।
প্রিয়াঙ্কা আরও বলেন, বিয়ের পর প্রথমে বুঝতে পারতেন না, কী করা উচিত তার। সেই কারণে প্রায়শই ঘুমের মাঝখানে উঠে পড়তেন তিনি।
নিকের শরীর খারাপ করলো না তো, সেই সবদিক খতিয়ে দেখে তবেই তিনি ফের ঘুমোতে যেতেন বলে জানান এই অভিনেত্রী।
বিয়ের পর থেকে সুখেই সংসার করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে খুব ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। তার মুক্তির অপেক্ষায় থাকা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির শেষ মুহূর্তের প্রচারণার কাজে ঘুরে বেড়াতে হচ্ছে ভারতের নানা স্থানে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft