রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজশাহীর দুর্গাপুরে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গণধোলায়
রাজশাহী ব্যুরো :
Published : Thursday, 10 October, 2019 at 6:02 PM
রাজশাহীর দুর্গাপুরে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গণধোলায়রাজশাহীতে কিশোর গ্যাংয়ের তিন সদস্য চলন্ত ভ্যানগাড়ি থেকে মোবাইল ছিন্তাইকালে জনগণের হাতে ধারা খেয়ে গণধোলায় দিয়েছে স্থানীয় জনতা। পরে স্থানীয় থানায় ফোন দিলে পুলিশ তাদের উদ্ধার করে। পুলিশ বলছে, তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় কিশোর গ্যাং অপরাধের মামলা রয়েছে। চাঁদাবাজি মামলা গত ৬ অক্টোবর হয়েছে। সেই মামলার বাদী শামীম রেজা নামের এক ব্যক্তি।
গ্রেফতারকৃতরা হলেন, পুঠিযা উপজেলার দইপাডা গ্রামের আব্দুল লতিফের ছেলে হৃদয় (১৬), একই উপজেলার তারাপুর গ্রামের মইনুদ্দিনের ছেলে মজির শেখ (১৫) ও আলাউদ্দিন প্রামাণিকের ছেলে হাসিব আলী (১৯)। তাদের মধ্যে দুইজন স্কুল শিক্ষার্থী।
আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ২ টার দিকে মুঠোফোনে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা নিশ্চিত করেছেন।
দুর্গাপুর থানার ভারপ্রপ্তকর্মকর্তা খুরশীদা বানু কণা বলেন , দুর্গাপুর উপজেলার গোপালপাড়া এলাকার বাসিন্দা সোহাগ তাহেরপুর বাজার থেকে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। এসময গ্রেপ্তারকৃত তিন যুবক সোহাগের পিছু নিয়ে ফাঁকা জাযগায় এসে তার মোবাইলটি কেড়ে নেওযার চেষ্টা করে ব্যর্থ হয়ে দ্রুত পুঠিয়ার দিকে পালিয়ে যায়। দ্রুত ভ্যান যাত্রীরা উজালখলসি বাজারে ফোন করে মোটরসাইকেলটির গতি রোধ করতে বললে তারা সেখানে আটক হয়। এসময় স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়।
তিনি আরো জানান, তাদের তিনজনের বাড়ি পুঠিয়া উপজেলায় এবং তারা সেখানকার কিশোর অপরাধ চক্রের সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। তবে তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মামলা আছে। তারা পলাতক ছিলো। তাই তাদের গ্রেফতারের পরে পুঠিয়া থানায় হস্তান্তর করা হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft